সোবহান আমার ভাড়াটিয়া তাকে যেন হয়রানি করা না হয়, জমির মালিক শাহানাজ পারভীন

স্টাফ রিপোর্টার

এগ্রিমেন্ট অনুযায়ী জমির মালিক আমি, সোবহান আমার ভাড়াটিয়া তাকে যেন হয়রানি করা না হয়।
বলেলন শাহানাজ পারভীন

গাজীপুর চৌরাস্তা কাঁচামাল আড়ৎদার মালিক গ্রুপের সভাপতি মোঃ আব্দুস সোবহান আমার ভাড়াটিয়া তিনি আমাকে প্রতি মাসে জমির ভাড়া পরিশোধ করেন। সোবহান কে যেন কোন রকম হয়রানি করা না হয় সে জন্য তিনি নুরু হাজ্বীর প্রতি আইনশৃঙ্খলা বাহিনী সহ প্রধানমন্ত্রীর প্রতি অনুরোধ করেন। এমন করে বললেন জমির মালিক শাহানাজ পারভীন।
তিনি বলেন ২০০৫ সালে নুরু হাজ্বী সোবহান কে সব ধরণের নিয়ম অনুসরণ করে জমি ভাড়া দেয়। ২০১৬ সালে পারভীন নুরু হাজ্বীসহ সোবহানের সাথে জমি ভাড়ার এগ্রিমেন্ট করি, তাই নুরু হাজ্বীর উদ্দেশ্যে বলেন আপনি যা করার আমার সাথে করবেন, আপনি বিভিন্ন ভাবে মানুষ দিয়ে সোবহান কে হুমকি ধামকি দিয়ে হয়রানি করে আসছেন এসব বন্ধ করেন। তা না হলে আমি আইনের আশ্রয় নিবো। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে পারভীন বলেন ৩ কোটি ৩৮ লাখ টাকা যাচাই-বাছাই করে আমি দায়িত্ব নিয়েছি, নুরুল হাজ্বীর তখন সবকিছু মেনেও নিয়েছেন। তাই এসব হিসাব যেন আমার সাথে করেন। আমরা স্বামী স্ত্রী, যা করার আমরা স্বামী স্ত্রী করবো, পারভীন বলেন নুরু হাজ্বী সোবহান কে অনেক হয়রানি করেন এটা যেন আর না করেন এই কথা নুরুল হাজ্বীর উদ্দেশ্যে বলে। তিনি আইনশৃঙ্খলা বাহিনী সাংবাদিক ও সর্বপরি মাননীয় প্রধানমন্ত্রীর সুদৃষ্টি আশা করে বলেন সোবহানের এখানে কোন দোষ নাই, তিনি শুধু মাত্র একজন ভাড়াটিয়া, সে সব ধরণের কাগজপত্র দিয়ে জায়গা ভাড়া দেয়া হয়।
এসময়ে উপস্থিত ছিলেন আওয়ামী মটর শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলমাছ হাওলাদার মিন্টু, আওয়ামী মটর শ্রমিক লীগ গাজীপুর মহানগর সাধারণ সম্পাদক শাজাহান খন্দকা, গাজীপুর মহানগর জাতীয় শ্রমিক লীগ যুগ্ম আহবায়ক সৈয়দ আব্দুল জলিল, আওয়ামী মটর শ্রমিক লীগ গাজীপুর মহানগর সহ-সভাপতি দেলোয়ার হোসেন সহ নেতৃবৃন্দ প্রমুখ

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: Content is protected !!