আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন ৩৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন

ইমন খানঃ

উপমহাদেশের প্রাচীনতম সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের গৌরব ও ঐতিহ্যের ৭৩ তম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে নানা আয়োজন করেন বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন। তারইধারাবাহিকতায় গাজীপুর মহানগর ৩৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ৩৬ পাউন্ড কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। ওয়ার্ড আওয়ামী লীগের দলীয় কার্যালয় কামারজুড়ি ইউসুফ আলী উচ্চ বিদ্যালয় সংলগ্ন। কয়েকশত নেতাকর্মীদের উপস্থিতিতে প্রতিষ্ঠা বার্ষিকীর স্লোগানে স্লোগানে মুখরিত দলীয় কার্যালয়। ৩৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য সচিব ও ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী,তরুন ও উদীয়মান সমাজ সেবক বিশিষ্ট দানবীর ইঞ্জিনিয়ার হুমায়ুন কবির রিপনের সার্বিক সহযোগিতায়,সাবেক গাছা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান ডিলার’র সভাপতিত্ব করেন। কামারজুড়ি ইউসুফ আলী উচ্চ বিদ্যালয়ের অভিবাবক প্রতিনিধি, বিশিষ্ট যুবলীগ নেতা মোঃ আলমগীর হোসেন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক কমিটিআওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন ৩৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন
ইমন খানঃ উপমহাদেশের প্রাচীনতম সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের গৌরব ও ঐতিহ্যের ৭৩ তম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে নানা আয়োজন করেন বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন। তারইধারাবাহিকতায় গাজীপুর মহানগর ৩৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ৩৬ পাউন্ড কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। ওয়ার্ড আওয়ামী লীগের দলীয় কার্যালয় কামারজুড়ি ইউসুফ আলী উচ্চ বিদ্যালয় সংলগ্ন। কয়েকশত নেতাকর্মীদের উপস্থিতিতে প্রতিষ্ঠা বার্ষিকীর স্লোগানে স্লোগানে মুখরিত দলীয় কার্যালয়। ৩৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য সচিব ও ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী,তরুন ও উদীয়মান সমাজ সেবক বিশিষ্ট দানবীর ইঞ্জিনিয়ার হুমায়ুন কবির রিপনের সার্বিক সহযোগিতায়,সাবেক গাছা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান ডিলার’র সভাপতিত্ব করেন। কামারজুড়ি ইউসুফ আলী উচ্চ বিদ্যালয়ের অভিবাবক প্রতিনিধি, বিশিষ্ট যুবলীগ নেতা মোঃ আলমগীর হোসেন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য মোঃ আব্দুস সামাদ,মোঃ মকবুল হোসেন প্রমূখ। এ ছাড়াও আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের গ্রাম কমিটির সভাপতি / সাধারণ সম্পাদক বৃন্দ।
আলোচনার শেষ প্রান্তে হুমায়ুন কবির রিপন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারনে আজ আমরা স্বপ্নের পদ্মা সেতু পাচ্ছি । এই দিনে
বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ বছর প্রতিষ্ঠা বার্ষিকীতে গভীর শ্রদ্ধায় স্বরণ করছি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে। সেই সাথে স্বরণ করছি আওয়ামী লীগ প্রতিষ্ঠিত করতে যারা নিজের জীবনকে উৎসর্গ করেছেন। আরও স্বরণ করছি গাজীপুরের বীর সন্তান শহীদ তাজউদ্দিন আহমেদ, শহীদ ময়েজউদ্দিন আহমেদ,শহীদ আহসান উল্লাহ মাস্টার ও মরহুম আবুল হাসেম চেয়ারম্যান কে।
রিপন আরও বলেন,আমার পূর্বপুরুষরা এই মাটির জন্য কাজ করেছে,তাদের মেধা ও শ্রমের বিনিময়ে গাছা এলাকায় আওয়ামী লীগ প্রতিষ্ঠিত হয়েছে। আমি তাদের উত্তরসুরি হিসেবে আপনাদের দোয়া ও সহযোগীতা নিয়ে সামনের দিনগুলো এগিয়ে যেতে চাই। আমি জনপদের সাথে মিশে থাকতে চাই,আমার বিশ্বাস আপনারা আমার সাথে থাকলে সবই সম্ভব।
আজ গাজীপুর মহানগর আওয়ামী লীগের ঐক্য অনেক শক্তিশালী, তাই যে কেউ আওয়ামী লীগের বাহিরে গিয়ে কিছুই করতে পারবে না।
আমি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপি, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ আজমত উল্লাহ খান, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আতাউল্লাহ মন্ডল সহ গাছা থানা আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দের সহযোগিতা নিয়ে এগিয়ে যাবো ইনশাআল্লাহ। কেক কেটে উদযাপন করা করা হয়,সেই সাথে দোয়া মিলাদ মাহফিল শেষে সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।
আওয়ামী লীগের ঐক্য অনেক শক্তিশালী, তাই যে কেউ আওয়ামী লীগের বাহিরে গিয়ে কিছুই করতে পারবে না।
আমি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপি, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ আজমত উল্লাহ খান, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আতাউল্লাহ মন্ডল সহ গাছা থানা আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দের সহযোগিতা নিয়ে এগিয়ে যাবো ইনশাআল্লাহ। কেক কেটে উদযাপন করা করা হয়,সেই সাথে দোয়া মিলাদ মাহফিল শেষে সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: Content is protected !!