বানারীপাড়ায় অগ্রণী ব্যাংক কর্মকর্তাকে অশ্রুসিক্ত বিদায় জানালেন ব্যবসায়ীরা

মো. সুজন মোল্লা,বানারীপাড়া
বরিশালের বানারীপাড়া পৌর শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত অগ্রণী ব্যাংকের বাজার শাখার কর্মকর্তা (ক্যাশিয়ার) মো. হানিফুর রহমানের বদলি জনিত কারণে তাকে বিদায়ী সংবর্ধনা দিয়েছেন বন্দর বাজার ব্যবসায়ীরা।
রবিবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় ব্যাংক কার্যালয়ে বানারীপাড়া অগ্রণী ব্যাংকের শাখা ব্যবস্থাপক মো. খলিলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে ব্যবসায়ীদের পক্ষ থেকে কথা বলেন, বন্দর বাজারের বিশিষ্ট হার্ডওয়ার ব্যবসায়ী মো. সেলিম মিয়া, পৌর কাউন্সিলর ও ব্যবসায়ী গৌতম সমদ্দার, শহরের আলোকিত রুমী লাইব্রেরীর সত্ত্বাধিকারী শিক্ষক কমল কান্তি বিশ্বাস।
এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, ব্যবসায়ী গৌতম সাহা, ঠিকাদার রফিকুল ইসলাম, উত্তম দাস, ক্যাবল নেট ওর্য়াক ব্যবসায়ী
মোজাম্মেল হোসেন, কালা চাঁদ পাল, পঙ্কজ বনিক, হিমাদ্রী কুন্ডু লেলিন কুন্ডু, শুভ কুন্ডু প্রমূখ।
ব্যবসায়ীরা এ সময় তাদের বিশ্বস্ততার প্রতীক ব্যাংকার হানিফুর রহমানকে ৩ আনা ওজনের একটি স্বর্ণের আংটি ও মালয়েশিয়া প্রবাসী মো. খালেক কবিরও অনুষ্ঠানে উপস্থিত হয়ে ব্যবসায়ীদের প্রাণ হানিফুর রহমানকে শুভেচ্ছা উপহার দেন।
,
বক্তারা এ সময় বলেন, হানিফুর রহমান বন্দর বাজারের ব্যবসায়ীদের জন্য ছিলেন একজন বিশ্বাসী ব্যাংকার। অনেক সময় ব্যবসায়ীরা তাদের প্রতিষ্ঠঠান থেকে ১০,২০,৫০ বা ১শত টাকার নোটের ৬/৭ লাখ টাকা রেখে আসতেন তার কাছে।
কিন্তু পরবর্তীতে হানিফুর রহমান সেই টাকা গুনে দেখতেন সেখানে ৮/৯ লাখ টাকা। সাথে সাথে টাকা রেখে আসা ব্যবসায়ীদের ডেকে এনে বিষয়টি জানাতেন। এভাবে অনেকবার বাজার ব্যবসায়ীদের ভুল হয়েছে, যা প্রতিবারই ফেরৎ দিয়েছেন এই কর্মকর্তা।
 ৬ বছর হানিফুর রহমান বানারীপাড়া অগ্রণী ব্যাংকে কর্মরত থাকার সময় ব্যবসায়ীরা নির্বিঘ্নতার মধ্য দিয়ে ব্যাংকিং কার্যক্রম পরিচালিত করতে পেরেছেন।
তাই ব্যবসায়ীরা অগ্রণী ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তাদের কাছে দাবী জানিয়েছেন, তাদের বিশ্বাসী ব্যাংকার হানিফুর রহমানকে যেন, অচিরেই আবার বানারীপাড়া শাখায় ফিরিয়ে নিয়ে আসা হয়।
পাঠক মন্তব্য

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

error: Content is protected !!