বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ইয়ং টাইগার্স অনূর্ধ্ব-১৮ সেরা ব্যাটসম্যান ও খেলোয়াড় নির্বাচিত হয়েছেন সাতক্ষীরার কৃতি সন্তান দোলন

আব্দুল্লাহ আল মামুন:

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) গেম ডেভলেপমেন্টের আয়োজনে ইয়ং টাইগার্স অনূর্ধ্ব-১৮ জাতীয় ক্রিকেট প্রতিযোগিতায় দেশ সেরা ব্যাটসম্যান ও খেলোয়াড় নির্বাচিত হয়েছেন সাতক্ষীরার কৃতি সন্তান জুলকার নাইন দোলন। অনূর্ধ্ব-১৮ খুলনা বিভাগীয় দলের হয়ে ৫ ম্যাচে ২৯৮ রান করে সেরা ব্যাটসম্যান এবং সেরা খেলোয়াড় নির্বাচিত হন। দোলন সাতক্ষীরা সরকারি কলেজের শিক্ষার্থী ও সদরে কইখালী গ্রামের বাসিন্দা।

দোলনের নিকটতম সহপাঠী সাইদুল হক নোমান জানান, দেশের বিভিন্ন অঞ্চলে ক্রিকেট টুর্নামেন্টে ক্রীড়া নৈপুন্য দেখিয়ে সুনাম অর্জন করেছে। সে ডান হাতি ব্যাটসম্যান ও ডান হাতি অফ স্পিনার। একের পর এক ধারাবাহিক ভালো পারফরম্যান্সের কারনে ২০১৮ সালে বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ ক্রিকেট দলের হয়ে ভারতের বিপক্ষে খেলার সুযোগ পান, সেখানেও তিনি সেরা ব্যাটসম্যান নির্বাচিত হয়ে ভারতীয় ক্রিকেট দলের সাবেক অন্যতম সফল অধিনায়ক ও বর্তমান ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীর হাত থেকে সেরা ব্যাটসম্যানের পুরষ্কার নেওয়ার গৌরব অর্জন করেন।
এই সম্ভাবনাময় ক্রিকেটার জুলকার নাইন দোলন, সৌম্য, মোস্তাফিজদের মতো সাতক্ষীরাবাসীর মুখ যেন উজ্জ্বল করতে পারে। তিনি সাতক্ষীরা জেলা তথা সমগ্র দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

পাঠক মন্তব্য

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

error: Content is protected !!