ভালুকায় আগুনে ৩ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি

মোঃ আব্দুল বাতেন বাচ্চু
নিজস্ব প্রতিবেদক:

ময়মনসিংহের ভালুকার নির্জন পল্লীর এক পিক আপ চালকের বাড়ীতে আগুন লেগে একটি ঘর পুড়ে ছাঁই হয়ে গেছে। এতে নগদ অর্থ ও নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র সহ তার ৩ লক্ষাধিক টাকার মালা- মালের ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ভূক্তভোগীর দাবী ।

এলাকাবাসী জানায়, বুধবার ৬ (অক্টোবর) সকালে ময়মনসিংহের ভালুকার মেদুয়ারী ইউনিয়নরে পানিভান্ডা জয়নাতলী বাজার সংলগ্ন মো. আ. মজিদ মিয়ার পুত্র পিকআপ চালক মো. ফারুক মিয়া (৩০) বাড়ীর একটি মাটির দেয়ালের উপড় টিনের ছাউনী ঘরে বিদ্যূতের শর্ট সার্কিট হয়ে আগুন ধরে, স্থানীয়রা তখন চেষ্টা চালিয়েও আগুন নিয়ন্ত্রণে আনতে ব্যর্থ হলে তার ঘরে থাকা নগদ ৩০হাজার টাকা, টেলিভিশন নিত্য প্রয়োজনীয় ফার্নিচার, কাপড় চোপড়সহ ৩ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাঁই হয়ে যায়।

যোগাযোগ ব্যবস্থা ভালো না থাকায় ফায়ার সার্ভিসকেও খবর দেয়নি বলে স্থানীয়রা জানায়। অগ্নিকান্ডের এই ঘটনায় দরিদ্র পিকআপ চালক মানবেতর জীবন যাপন করছে।

খবর পেয়ে উপজেলা পরিষদের প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল কালাম আজাদ ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থ পরিবারটিকে সহায়তার আশ্বাস দেন।

এব্যাপারে ভালুকা ফায়ার ষ্টেশনের সিনিয়র ষ্টেশন অফিসার মামুন এর সাথে কথা বললে তিনি জানান, আগুন লাগার কোনো খবর তাদের কাছে আসেনি,তাই তাদের কাছে এই বিষয়ের কোনো তথ্য নেই।

পাঠক মন্তব্য

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

error: Content is protected !!