কোন অপপ্রচারই উন্নয়নের ধারাকে বাধাগ্রস্ত করতে পারবে না-মেয়র জাহাঙ্গীর আলম

গাজীপুর থেকে সোহেল মিয়া :

যত ষড়যন্ত্রই হউক না কেন, যতই মিথ্যা অপপ্রচার চালানো হউক না কেন কোন কিছুই নগর উন্নয়নে প্রতিবন্ধকতা সৃষ্টি করতে পারবে না। মঙ্গলবার দুপুরে সিটি করপোরেশনের গাছা আঞ্চলিক কার্যালয়ে এক বর্ধিড সভায় এসব কথা বলেন মেয়র আলহাজ্ব এ্যাডভোকেট জাহাঙ্গীর আলম।

মেয়র বলেন, এখন কাজের সময় তাই আসুন কাদা ছোড়াছুড়ি না করে একে অপরের সাথে কাধে কাঁধ মিলিয়ে কাজ করি। তিনি বলেন, কিছু মানুষ আমাকে নিয়ে মিথ্যা অপপ্রচার চালিয়ে রাস্তায় টায়ার দিয়ে আগুন জ্বালিয়ে মানব চলাচলে বিঘ্ন সৃষ্টি করে মানুষের জন্য ভোগান্তির সৃষ্টি করছে। জাহাঙ্গীর আলম বলেন, আমার বিরুদ্ধে এ ধরনের ষড়যন্ত্র নতুন কিছু নয়। ছাত্র জীবনে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে, বিগত মেয়র নির্বাচনে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে। এছাড়াও একাধিক বার আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে কিন্তু আল্লাহর রহমতে সকল ষড়যন্ত্রের জাল ভেঙে মহান আল্লাহর ইচ্ছায় জনগণের ভালবাসায় ও দোয়ায় বিজয় লাভ করেছি।

মেয়র বলেন, অবকাঠামো গত উন্নয়নে নগর বাসী যে সহযোগিতা করেছে তা সত্যিই প্রশংসনীয়। বিশ্বের কোন দেশে এ রকম নজীর নেই। জাহাঙ্গীর আলম বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে রাজনীতি করি। মাননীয় প্রধানমন্ত্র্রী জননেত্রী শেখ হাসিনা আমার ভরসা এবং আস্থার জায়গা। সুতরাং তিনি আমার অভিভাবক তার সিদ্ধান্ত আমার সিরোধার্য। উনার যে কোন সিদ্ধান্ত আমি মেনে নিতে প্রস্তুত আছি। মেয়র বলেন, আসন্ন দূর্গাপূজা উপলক্ষে মহানগরীর একশত ছাব্বিশ টি পূজামণ্ডপের প্রত্যেকটিকে আর্থিক সহযোগিতা প্রদান করা হবে।

বাসাবাড়ির কর প্রসঙ্গে মেয়র বলেন, আধাপাকা বাড়ি এবং টিনশেড বাড়ির কর সম্পূর্ন মওকুফ করার পরিকল্পনা রয়েছে আমাদের। সুতরাং সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে আলোচনা করে এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

অনুষ্ঠানে সার্বিক তত্বাবধানে ছিলেন ৩৮ নং ওয়ার্ডের সফল কাউন্সিলর হাজী মনির হোসেন মনির ও ৩৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ জাহাঙ্গীর আলম। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগ, মহিলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও একাধিক ওয়ার্ডের কাউন্সিলরগন উপস্থিত ছিলেন।

পাঠক মন্তব্য

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

error: Content is protected !!