যশোরের নাভারনে হাইওয়ে পুলিশের কমিউনিটি ও বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

খোরশেদ আলম :
মুজিববর্ষের মূলমন্ত্র-কমিউনিটি পুলিশিং সর্বত্র’ এ শ্লোগানকে সামনে রেখে মহাসড়কে শৃঙ্খলা রক্ষা, চুরি, ডাকাতি, ছিনতাই ও চাঁদাবাজি প্রতিরোধে নাভারণে  কমিউনিটি ও বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
আজ সোমবার দুপুরে শহরের হক কমিউনিটি সেন্টারে এ সমাবেশের আয়োজন করে নাভারণ হাইওয়ে থানা পুলিশ।
নাভারণ হাইওয়ে পুলিশের  অফিসার ইনচার্জ, এ.এস.এম. আসাদউজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাইওয়ে পুলিশের মাদারীপুর রিজিওনের অতিরিক্ত পুলিশ সুপার জনাব মুহাম্মদ শামসুল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সাবেক সভাপতি মুসলিম উদ্দিন পাপ্পু, নাভারণ ইউনিয়নের চেয়ারম্যান শাহাজান আলী, বিশিষ্ট সমাজসেবক ও সিনিয়র সাংবাদিক আমিনুর রহমান, মিজানুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন। এছাড়াও  বিভিন্ন সংগঠন ও শ্রমিক ইউনিয়ানের নেতাকর্মীরা সহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে বক্তব্যে গোলাম মোস্তফা বলেন, সড়কে প্রশাসনের বিভিন্ন ব্যানারে মাসিক চুক্তিতে চাঁদাবাজি হচ্ছে সেটা বন্ধ করতে হবে এবং যশোর বেনাপোল সড়কে যে মৃতপ্রায় গাছ আছে সেগুলো কেটে রাস্তাটি প্রশস্ত করার জন্য অনুরোধ করেন।
সিনিয়র সাংবাদিক আমিনুর রহমান তার বক্তব্যে বলেন, চালক এবং হাইওয়ে পুলিশকে একত্রে কাজ করতে হবে এবং কোন পুলিশ যদি সড়কে অবৈধ চাঁদাবাজি করে তবে কেউ সহযোগীতা না করলেও সাংবাদিক সব সময় চালক ভাইদের পাশে থাকবে।
অনুষ্ঠানে বক্তারা বলেন, নাভারণের বিভিন্ন মহাসড়কে মাদক-চোরাচালান, সড়ক দুর্ঘটনা, ডাকাতি, ছিনতাই রোধসহ শৃঙ্খলা ফেরাতে হাইওয়ে পুলিশকে সহযোগিতা করার আহ্বান জানান। অনুষ্ঠানে শার্শা, নাভারণ ও ঝিকরগাছা উপজেলা থেকে আগত কমিউনিটি পুলিশের সদস্য, চালক ও হেলপারসহ নানা শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে শামসুল আলম বলেন, হাইওয়েতে যদি কোন অনিয়ম কিংবা চাঁদাবাজি চলমান থাকে তবে তিনি সেটা কঠোর হস্তে দমন করবেন। এব্যাপারে সকলের সহযোগীতা চেয়ে অনুষ্ঠানে নিজের মোবাইল নাম্বার উন্মুক্ত করেন।
পাঠক মন্তব্য

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

error: Content is protected !!