শ্রীপুরে ১হাজার টাকার ১৩টি জাল নোট সহ যুবক আটক!

 

মোঃ আব্দুল বাতেন বাচ্চু;
নিজস্ব প্রতিবেদক:
শ্রীপুরের মাওনা বাজার সংলগ্ন প্রশিক্ষা মোড় নামক এলাকা থেকে জাল ১ হাজার টাকার ১৩টি নোট সহ রাজিব হোসেন (৩৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

আটককৃত রাজিব হোসেন (৩৮) টাঙ্গাইল জেলার সখিপুর এলাকার মোতালেব মিয়ার ছেলে। তিনি বর্তমানে মাওনা বাজার এলাকার জনৈক বারেক মাস্টারের বাড়ির ভাড়াটিয়া।সে পেশায় মোবাইলের ব্যাটারী,চার্জার,অনন্য যন্ত্রাংশ বিক্রেতা।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে উপজেলা শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিম খন্ড পৌর এলাকায় প্রশিক্ষার গেইটে এ ঘটনা ঘটে।

স্থায়ীরা জানায়, মঙ্গলবার রাতে উপজেলার পৌর এলাকার প্রশিক্ষার গেইট এলাকায় সিরাজ মিয়া নামে এক ব্যক্তির দোকান থেকে ১ প্যাকেট সিগারেট কিনার পর বিল পরিশোধ করতে ১০০০ টাকার একটি নোট দেন রাজিব।দোকানি দেখে নোটটি জাল। তারপর দোকানি রাজিবের কাছ আরেক নোট দিতে বলে সেটি নিয়ে দেখে এটিও জাল। দোকানি সন্দেহ হওয়ায় তিনি স্থানীয় লোকের সাহায্যে রাজিব কে আটক করেন। এসময় তাকে তল্লাসি করে ১০০০ টাকার ১৩ টি জাল নোট পাওয়া যায়।তারপর স্থানীয় আক্কাস বিষয়টি পুলিশকে জানালে পুলিশ এসে তাকে আটক করে নিয়ে যায়।

শ্রীপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) গোলাম সারোয়ার বলেন,ঘটনাস্থল থেকে রাজিব হোসেন নামের একজনকে ১হাজার টাকার ১৩ টি জাল নোটসহ আটক করা হয়েছে।তার বিরুদ্ধে শ্রীপুর থানায় মামলা রুজু করে আদালতে পাঠানো হয়েছে।

পাঠক মন্তব্য

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

error: Content is protected !!