ভাঙ্গায় পৌর নির্বাচনে প্রার্থীদের সাথে প্রশাসনের মতবিনিময়

মাহমুদুর রহমান(তুরান),ভাঙ্গা(ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের ভাঙ্গায় আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে প্রার্থীদের সাথে প্রশাসনের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার পরিষদ সেমিনার কক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার আজিম উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান হাবিব।

সহকারী রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসার মোঃ মঞ্জরুল আলমের স ালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন অফিসার ইনচার্জ সৈয়দ লুৎফর রহমান, হাইওয়ে থানা অফিসার ইনচার্জ ওমর ফারুক। এ সময় মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা নির্বাচন সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে কর্মকর্তাাদের সাথে মত বিনিময় করেন।

সভায় রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিম উদ্দিন বলেন, নির্বাচন যাতে সুষ্ঠ হয় সেজন্য আইনশৃংখলা বাহিনীর সমম্বয়ে মোবাইল টিম কাজ করছে। তিনি আরও বলেন,এবার প্রথম পৌর নির্বাচনে ইভিএম পদ্বতির মাধ্যমে ভোটগ্রহন করা হবে। এখানে কারচুপির কোন বিন্দুমাত্র সুযোগ নেই।সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসার মঞ্জুরুল আলম উপস্থিত প্রার্থীদের উদ্দেশ্য বলেন, আপনারা সবাই যে ভাবে নির্বাচনী আচরন বিধিনিষেধ মেনে চলছেন আশা করি এটা নির্বাচন পরবর্তী পর্যন্ত বজায় রাখবেন।

পাঠক মন্তব্য

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

error: Content is protected !!