ফুলবাড়ীতে ভ্রাম্যমান আদালতে চার ব্যাক্তিকে জরিমানাসহ বিভিন্ন মেয়াদে সাজা

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি :

দিনাজপুরের ফুলবাড়ীতে ভ্রাম্যমান আদালতে অভিযান চালিয়ে চার ব্যাক্তিকে বিভিন্ন মেয়াদে সাজাসহ জরিমানা আদায় করা হয়। সোমবার সন্ধা থেকে গভীর রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় এ অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা রিয়াজ উদ্দিন।

অভিযান চলাকালে বিরামপুর উপজেলার অচিন্তপুর গ্রামের আবুল কালামের ছেলে সোহেল রানা (৩০) কে মাদক সেবনের দায়ে ৫০ টাকা জরিমানা ও ১৫ দিনের জেল, শিবনগর ইউপির গোপালপুর গ্রামের উপন্দ্রেনাথ রায়ের ছেলে সাঞ্জু চন্দ্র রায় (৪২) কে মাদক সেবনের দায়ে ৫০ টাকা জরিমানা ও ১৫ দিনের জেল, খয়েরবাড়ী ইউনিয়নের অএবাড়ী এলাকার আলিমুদ্দিন এর ছেলে নয়ন মন্ডল (৩৫) এর কাছে নিষিদ্ধ নেশা জাতীয় ৯পিছ টাফেন্টা ট্যাবলেট পাওয়ায় ৭০ টাকা জরিমানাসহ তিন মাসের জেল এবং উত্তর সুজাপুর গ্রামের হালিম সরকার (৩৮) এর দোকানে ১৮৬ বোতল যৌন উত্তেজক সিরাপ পাওয়ায় তার কাছে ১৫০০ টাকা জরিমানা আদায় করা হয়।

পরেরদিন গতকাল মঙ্গলবার সকালে ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মর্কতা রিয়াজ উদ্দিন এর উপস্থিতিতে উপজেলা চত্বরে উদ্ধারকৃত মালামাল ধ্বংস করা হয়। এসময় তিনি বলেন এধরনের অভিযান অব্যাহত থাকবে।
অভিযান পরিচালনাকালে উপস্থিত ছিলেন দিনাজপুর মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক লোকমান হোসেন,থানার এসআই সাগরসহ আনছার সদস্যগণ।

পাঠক মন্তব্য

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

error: Content is protected !!