ইতালিয়ান রাষ্ট্রদূতের প্রশংসা পত্রে গাজীপুরের মেয়র

ইমন খানঃ 
আজ ইতালিয়ান রাষ্ট্রদূত এনরিকো নানজিয়াতার আমন্ত্রণে
 সৌজন্য সাক্ষাৎ করেন গাজীপুর সিটি কর্পোরেশনের মানবিক মেয়র আলহাজ্ব এ্যাডঃ মোঃ জাহাঙ্গীর আলম। এ সময় ঘন্টা খানেক দ্বিপক্ষীয় আলোচনা হয়। দুই দেশের মধ্যে  বানিজ্যিক বিষয়টি নিয়ে আলোচনার ফাঁকে গাজীপুর সিটিতে বিভিন্ন উন্নয়মূলক কাজ করবেন ইতালিয়ান ব্যবসায়ীরা এমন আশ্বাস দেন রাষ্ট্রদূত। এর আগে মেয়র জাহাঙ্গীর আলমের আমন্ত্রণে বছরের ২০ শে মার্চ রাষ্ট্রদূত গাজীপুর পরিদর্শন করেন। এ সময় ইতালির দূতাবাসের পক্ষ থেকে মেয়র জাহাঙ্গীর আলম কে একটি প্রশংসাপত্র দেওয়া হয়। সেই প্রশংসা পত্রের বাংলায় অনুবাদ।
                                                                                                                                             আমি গাজীপুর সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জনাব জাহাঙ্গীর আলমের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানাতে এই সুযোগটি গ্রহণ করতে চাই, ২০২১ সালের ২০শে মার্চ গাজীপুর সিটি কর্পোরেশনে আমার সফরের সময় উষ্ণ অভ্যর্থনা, প্রধান পোশাক কারখানার অন্তর্দৃষ্টিপূর্ণ উপস্থাপনা ও আলোচনা এবং চমৎকার আকর্ষণীয় অনুষ্ঠানের জন্য ।
আমি বিশেষ করে তার প্রশাসনের গতিশীলতা এবং দক্ষতার স্তর সম্পর্কে মুগ্ধ হয়েছি যা শহরের একটি অবিচলিত এবং দ্রুত উন্নয়নের গ্যারান্টি দিচ্ছে।
বাংলাদেশের এমন একটি গুরুত্বপূর্ণ শিল্পাঞ্চলের ক্রমবর্ধমান অর্থনীতির মূল্যায়ন করার সুযোগ পেয়ে আমি গাজীপুর সিটি কর্পোরেশন এবং মাননীয় মেয়র জনাব জাহাঙ্গীর আলমের সাথে দ্বিপক্ষীয় বাণিজ্যিক সম্পর্ককে আরও শক্তিশালী করতে এবং অন্যান্য সকল সম্ভাব্য বিভাগের সহযোগিতার বিষয়ে আরও নিবিড়ভাবে কাজ করতে প্রস্তুত ।
শুভেচ্ছান্তে,
অ্যাম্বাসেডর অফ ইতালি, হিজ এক্সেলেন্সি এনরিকো নানজিয়াটা।
পাঠক মন্তব্য

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

error: Content is protected !!