আমরা বক্তব্য দিব না,কাজ করবো— মেয়র জাহাঙ্গীর আলম 

ইমন খান ঃ
গাজীপুর সিটি কর্পোরেশনের মানবিক মেয়র আলহাজ্ব এ্যাডঃ মোঃ জাহাঙ্গীর আলম বলেছেন, আমরা বক্তব্য দিব না, শুধু কাজের উপরে থাকবে। তিনি আজ টংগীতে ৫৩ নং ওয়ার্ডে ওয়াল্ড ভিষণ কতৃক আয়োজিত স্বাস্থ্যসম্মত নগর এবং নিরাপদ নগর অনুষ্ঠানে উপস্থিত থেকে প্রধান অতিথির বক্তব্যে আরও বলেন,আগের মানুষ মাইক পাইলে মিছা কথা কইছে,এখন সেই বক্তব্য মানুষ শুনতে চায় না। শুধু গপ্পো করে সময় পার করে। আমরা সন্তানদের লেখা পড়া করার জন্য যা যা করা দরকার সবই করবো। এই ৫৩ নং ওয়ার্ডে খেলার মাঠ,জানাজার মাঠের ব্যবস্থা করবো ওয়ার্ড কাউন্সিলর সোলায়মান হায়দার ভাইকে নিয়ে।
আমরা যে রাস্তার কাজ ধরেছি সেটা ৫/১০ বছর টিকবে,আর ড্রেনগুলো টিকবে ৫০ বছর। আমরা যখন দায়িত্ব নেই তখন ২৬৪ কোটি দেনা ছিল,এখন আল্লাহর অশেষ মেহেরবানীতে ২১ হাজার কোটি টাকা বাজেট দেওয়া হয়েছে। এই শহরে ৮শত কিলো রাস্তার কাজ শেষের দিকে, আপনাদের সহযোগিতা পেলে বাকি কাজগুলো শেষ করবো। দায়িত্ব নেওয়ার তিন বছর শেষ,এরমধ্যেই ১৭ মাস ছিল করোনা,মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাবে বাংলাদেশ, এগিয়ে যাচ্ছে গাজীপুর সিটির উন্নয়ন। ওয়াল্ড ভিষণ আমাদের ৫৭ টি ওয়ার্ডের মধ্যে কিছু কিছু ওয়ার্ডে সহযোগিতা করছে,সিটি কর্পোরেশনের পক্ষ থেকে তাদের কে আন্তরিক ধন্যবাদ জানাই। মেয়র বলেন আমি চাই তারা যেন এই নগরের ৫৭ টি ওয়ার্ডে সহযোগিতার হাত বাড়িয়ে দেন।
সোমবার বিকাল ৪ টায় স্থানীয় হায়দার পাবলিক স্কুল মাঠে ওয়াল্ড ভিষণের কর্মকর্তা ছাড়াও উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মজিবুর রহমান, ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলর সোলায়মান হায়দার, কাউন্সিলর কেয়া শারমিন, ৫৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য সচিব মোঃ কামাল হোসেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য মোঃ আনিসুর রহমান টিপু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সদস্য আজিজ রানা,আওয়ামী লীগ নেতা শওকত হোসেন পাঠান,সাবেক ছাত্রলীগ নেতা রাশেদুল ইসলাম টিটু,অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন গাজীপুর মহানগর ছাত্রলীগ নেতা সাদিম হায়দার।
পাঠক মন্তব্য

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

error: Content is protected !!