মাওনা চৌরাস্তা মানবিক ও আধুনিক সমাজের পক্ষ থেকে আনন্দ ভ্রমন

নিজস্ব প্রতিবেদক নাজমুল ইসলাম ঃ গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা চৌরাস্তা মানবিক ও আধুনিক সমাজের পক্ষ থেকে আনন্দ ভ্রমনের আয়োজন করা হয়। মাওনা চৌরাস্তা মানবিক ও আধুনিক সমাজের কারিগর ও প্রতিষ্ঠাতা সভাপতি ও শ্রীপুর উপজেলা পরিষদের সাবেক সফল ভাইস চেয়ারম্যান এস এম আব্দুর রউফ এর নেতৃত্বে এই আনন্দ ভ্রমনের আয়োজন করা হয়েছে, যেখানে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সরাদিন সকলের সাথে আনন্দ ভাগাভাগি করে নেয়। আনন্দ ভ্রমনের স্থান হিসেবে বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতির এলাকা কিশোরগঞ্জের উদ্দেশ্যে সকাল ৬ টা ৩০ মিনিটের সময় মাওনা চৌরাস্তা হাজ্বী ম্যানশন থেকে ৬ টি হায়েছের মাধ্যমে ৭০ জন সদস্যদের নিয়ে নিকলী কিশোরগঞ্জ রওনা দেয়,সকাল ৯ টার সময় নিকলী গাড়ি পোঁছানোর পর ট্রলারের মাধ্যমে মিঠামইন রাষ্ট্রপতি আব্দুল হামিদ খানের বাড়িতে যায়,সেখানে কিছুক্ষণ সময় কাটানোর পর ইটলা ও অষ্টগ্রামে প্রায় ২ ঘন্টা ঘুরাঘুরির পর দুপুরের খাবার শেষ করে পুনরায় বাড়ির উদ্দেশ্য রওনা দেয় ভ্রমন পিয়াসু সদস্যরা।

এসময় শ্রীপুর উপজেলার সাবেক সফল ভাইস চেয়ারম্যান এস এম আব্দুর রউফ বলেন আজ মাওনা চৌরাস্তা মানবিক ও আধুনিক সমাজের পক্ষ থেকে যে আনন্দ ভ্রমন করা হয়েছে তা এক কথায় অসাধারণ মুহুর্ত, সকলেই অনেক উপভোগ করেছে আজকের দিনটি,আমার নিজের কাছেও আজকের দিনটি স্বরনীয় হয়ে থাকবে,আল্লাহ তয়ালা আমাদের সকলকে যাতে সুস্থ ও সুন্দর ভাবে বাড়িতে নেয় সেজন্য সকলের কাছে দোয়া চাই। ইনশাআল্লাহ আমরা প্রত্যেক বছর এমন আনন্দ ভ্রমনের আয়োজন করবো।


এসময় আনন্দ ভ্রমনে অংশ গ্রহন করেন দৈনিক দিনকালের শ্রীপুর উপজেলা প্রতিনিধি বশির আহমেদ কাজল, দৈনিক একুশের বানীর মোবারক হোসাইন,ডা. মোঃ আমির হামজা,ব্যবসায়ী মোঃ শামিম আহমেদ,কাকলী ফার্নিচারের ব্যবস্থাপনা পরিচালক আবুল কাশেম,হাজ্বী মোঃ রহমতউল্লাহ,সংবাদকর্মী নাজমুল ইসলাম, সংবাদকর্মী এস এম দূর্যয় ও মোছাঃ সাবিনা ইয়াসমিন সুমী।
মানবিক ও আধুনিক সমাজের অন্যতম সমন্বয়ক দেলুয়ার হোসেন নাঈম,কাইয়ুম হাসান,সেলিম মিয়া,আলমগীর হোসেন,মেহেদী হাসান নাঈম প্রমূখ।

পাঠক মন্তব্য

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

error: Content is protected !!