ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনার শীর্ষে মোহাম্মদ ঈমাম হোসেন রিপন বি.এ

 

মো: আব্দুল বাতেন বাচ্চু,

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার ২ নং গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে ঈমাম হোসেন রিপন বি.এ
অত্র ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী , গাজীপুর ইউনিয়ন এর সিনিয়র সহ-সভাপতি ও গাজীপুর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি মোহাম্মদ ঈমাম হোসেন রিপন বি.এ , প্রতিনিয়ত মতবিনিময় সভা সহ জনসংযোগ করে যাচ্ছেন।

স্থানীয়রা জানায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনীতির আদর্শে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে বুকে লালন করে জননন্দিত জননেতা জনাব মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ এমপি মহোদয়ের ঘোষিত আধুনিক মানবিক উপশহর গড়ার লক্ষ্যে সর্বদাই জনগণের পাশে থেকে কাজ করে যাচ্ছেন।

আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মোহাম্মদ ঈমাম হোসেন রিপন বি.এ রয়েছে আলোচনার শীর্ষে ।

একজন সৎ , সাহসী, মানবতার সেবক, দুঃখী ও হতদরিদ্র মানুষের কান্ডারী, অসহায়, দরিদ্র ও মেধাবী ছাত্র-ছাত্রীদের পাশে দাঁড়ানো এবং করোনা কালীন সময়ে গরীব-অসহায় মানুষের পাশে সর্বদা সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

আগামী দিনের পরিকল্পনা গাজীপুর ইউনিয়ন কে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলা এবং আপামর জনগণের পাশে থাকবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন।

পাঠক মন্তব্য

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

error: Content is protected !!