আমি বাঁচতে চাই, আমাকে বাঁচাতে সাহায্য করুন 

আলীহোসাইন স্টাফ রিপোর্টারঃ

রাঙ্গামাটির লংগদু উপজেলার ইসলামাবাদ গ্রামের মোঃ আশ্রাফুল আলম,সুপরিচিত আশ্রাফুল কারও কাছে প্রিয় ছাত্র,কারও কাছে প্রিয় ভাই, বন্ধু, । নিরেট সহজ, সরল, সাদামাটা নির্ভেজাল ব্যক্তি হিসেবে তার পরিচিতটা বেশি।

আশ্রাফুল আলম একজন রাঙ্গামাটি সরকারি কলেজ থেকে বিএসসি পাস করেন।সে রাবেতা মডেল উচ্চ বিদ্যালয়, পশ্চিম সোনাই দাখিল মাদ্রাসা, গাঁথাছড়া বায়তুশ শরফ জব্বারিয়া দাখিল মাদ্রাসা এবং হাজাছড়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয় খণ্ডকালীন শিক্ষকতা করছেন।আশ্রাফুল লিভার সিরোসিস রোগে আক্রান্ত। চিকিৎসা খরচ বেশ ব্যয় বহুল, হওয়ার তার পক্ষে চিকিৎসা খরচ মেটানো সম্ভব না। তাই আর্থিক সংকটের কারনে চিকিৎসার অভাবে দিন দিন তার স্বাস্থ্য আবনতির দিকে যাচ্ছে।

কয়েক দিন যেতেই পেটে পানি জমে অস্বাভাবিক হয়ে যায়। এই অবস্থায় আশ্রাফুল জীবন বাঁচাতে উন্নত চিকিৎসা জরুরী।উন্নত চিকিৎসার ব্যয়ভার বহন করার মতো আশ্রাফুলের পরিবারের আসম্বব হয়ে পড়েছে, বিধায় বন্ধু-বান্ধব, দেশে বিত্তবান, প্রবাসী সহ সকল শ্রেনি পেশার মানুষের নিকট আশ্রাফুলের দোয়া চেয়েছেন। পাশাপাশি তার চিকিৎসার জন্য আর্থিক সাহায্য করার জন্য বিনীতভাবে আবেদন জানান।আশ্রাফুল বলেন, আমি বাঁচতে চাই, আমাকে বাঁচান।

আশ্রাফুলকে যারা মানবিক সহায়তা করতে চান তারা নিন্মোক্ত নির্ধারিত নম্বরে সহায়তা পাঠাতে পাঠানোর অনুরোধ জানান।

বিকাশঃ 01881630467 রকেটঃ 018233789401 নগদঃ 01557430941

পাঠক মন্তব্য

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

error: Content is protected !!