মিলনের লেখা গানে কন্ঠ দিয়েছেন কণ্ঠশিল্পী মনির খান

বিনোদন ডেক্সঃ কথাসাহিত্যিক  ও সাংবাদিক ইজাজ আহমেদ মিলনের লেখা প্রার্থনা ধাচের একটি গানে প্রথমবারের মত কণ্ঠ দিয়েছেন খ্যাতিমান কণ্ঠশিল্পী মনির খান। ‘আমি দাঁড়াই যদি যায় সরে যায়/পায়ের তলার মাটি/ আমি লোভ কাতর এক ভবের পাগল/ চোখের জল তো খাঁটি’ এই গানের সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন রোহান রাজ। দিনের পর দিন ভুল করে স্রষ্ঠার কাছে অনুশোচনা প্রকাশ করা হয়েছে গানের প্রতিটি শব্দ ও বাক্যে। গানটিকে প্রার্থনা সঙ্গীত বললেও ভুল হবে না।

গানটি প্রসঙ্গে গীতিকার ইজাজ আহমেদ মিলন বলেন, গানের কথা ও সুর মিলেমিশে একাকার হয়ে গেছে। তিন অন্তরার এ গানটি আমি বুকের গভীর থেকে লিখেছি। আমি একজন মানুষ, যে ভুল করে, পাপবাজারে কোনো ভাবেই নিজেকে বিশুদ্ধ রাখা যায় না। যাপিত জীবনের সমস্ত পাপ পূণ্যের হিসাব দিতে হবে সৃষ্টিকর্তার কাছে। তাই গানে গানে প্রভুর কাছে ক্ষমা চেয়েছি। গানটির সুরকার ও সঙ্গীত পরিচালক রোহান রাজ বলেন, গানটা একটা ভিন্ন ধারার আবহ তৈরি করবে শ্রোতার হৃদয়ে। নিয়ে যাবে ধ্যানের জগতে, অনুশোচনার মজমায়। অসাধারণ একটি গান লিখেছেন ইজাজ মিলন।

শিল্পী মনির খান বলেন, ভিন্ন ধাচের একটি গান করলাম, অসাধারণ গানের কথা। বহুদিন পর পরম তৃপ্তি নিয়ে গান গাইলাম। ইজাজ মিলন গানের মাধ্যমে দারুণ একটি ম্যাসেজ দিয়েছেন। শুক্রবার রাতে মগবাজারের প্রমিজ স্টুডিওতে গানটি রেকর্ডিং হয়েছে।

পাঠক মন্তব্য

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

error: Content is protected !!