গাজীপুরে এসএসসি ১২ ও এইচএসসি ১৪ ব্যাচ বাংলাদেশের ২য় বর্ষপূর্তি উদযাপন।

গাজীপুরে এসএসসি ১২ ও এইচএসসি ১৪ ব্যাচ বাংলাদেশের ২য় বর্ষপূর্তি উদযাপন।

নিজস্ব প্রতিবেদকঃ সারাদেশের মতই ১৩ আগষ্ট বিকাল তিনটায় গাজীপুর জেলা শাখার উদ্যোগে এসএসসি ২০১২ ও এইচএসসি ২০১৪ ব্যাচের বন্ধুরা এসএসসি ২০১২ ও এইচএসসি ২০১৪ বাংলাদেশ ব্যাচের সোস্যাল মিডিয়া ফেইসবুক গ্রুপের ৭ আগষ্টের ২য় বর্ষপূর্তির কেক কেটে উদযাপন করেছে।

অনুষ্ঠানটি আয়োজন করা হয়েছে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার মাওনা, বারতোপা Sky blue cafe & chinese restaurant এ। এসময় জেলার বিভিন্ন জায়গা থেকে বন্ধুরা এসে একত্রিত হয় মাওনা পিয়ার আলী বিশ্ববিদ্যালয় কলেজে। তারপর সেখানে থেকে মনোমুগ্ধকর একটি পরিবেশের কথা ভেবে মাওনা বারতোপা (Sky blue cafe & chinese restaurant) গিয়ে বর্ষপূর্তি উদযাপন করা হয়। এসময় সকলের মধ্যে গ্রুপের নানা বিষয় নিয়ে মতবিনিময় করা হয়।

এসময় বর্ষপূর্তি উদযাপন করা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা এসএসসি ও এইচএসসি ১২/১৪ ব্যাচের, অমিত দেব নাথ,মোঃ পারভেজ তালুকদার , মোঃ নাজমুল ইসলাম, মোঃ মাসুদ রানা, মোঃ সোহাগ রানা, মোঃ জিন্নাহ প্রমূখ,তাছাড়াও ভিডিও কলের মাধ্যমে যুক্ত ছিলেন মাহীনুর মাহি,নিজামুল ইসলাম (মাকসুদুল),মোঃ কাওছার হোসেন।

উল্লেখ্য এসএসসি ২০১২ ও এইচএসসি ২০১৪ বাংলাদেশ ব্যাচের ( সোস্যাল মিডিয়ার) মাধ্যমে ইতোমধ্যে বাংলাদেশের বিভিন্ন জায়গায় মানবিক ও সামাজিক কাজ করে যাচ্ছে যার মধ্যে উল্লেখযোগ্য খাদ্য ও বস্ত্র বিতরণ, দুঃস্থদের ইফতার বিতরণ, বৃদ্ধাশ্রমে ১ম বর্ষপূ্র্তি উদযাপন। এসময় গাজীপুর জেলা শাখার বন্ধুরা বলেন আমাদের এসব কাজগুলো ভবিষ্যৎ ও অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

পাঠক মন্তব্য

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

error: Content is protected !!