১’হাজার পরিবার পেল আওয়ামীলীগ নেতা আমিনুল ইসলাম’র ঈদ উপহার ৫’লক্ষ টাকা

মোঃ আমিনুল ইসলাম, বিশেষ প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুরে অসহায়, হতদরিদ্র, প্রতিবন্ধী, কর্মহীন মানুষের মাঝে বিগত লকডাউন গুলোতে মধ্যবিত্ত, নিন্ম মধ্যবিত্ত ও অসহায় দরিদ্র জনগণের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ সহ পবিত্র ঈদ- উল আযহা উপলক্ষে ১হাজার পরিবারের মাঝে ৫শত টাকা করে নগদ অর্থ সহায়তা দিলেন গাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও শ্রীপুর উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক এবং আসন্ন ২নং গাজীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ আমিনুল ইসলাম।

তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে করোনার প্রথম ঢেউ ও দ্বিতীয় ঢেউ মোকাবেলায় লকডাউন- কঠোর লকডাউনে অসহায়দের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে এলাকায় মানবতার এক উজ্জ্বল দৃষ্টান্ত স্হাপন করেছেন।

এবিষয়ে মোঃ আমিনুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, করোনায় কর্মহীন, দুঃস্হ্য, অসহায় ও মধ্যবিত্ত মানুষের দিকে তাকিয়ে আমার মোবাইল নাম্বার জনগেনের মধ্যে ওপেন করে দেই যাতে কারও কোন খাদ্য ও আর্থিক সহায়তা লাগলে পৌঁছে দিতে পারি, করোনার দ্বিতীয় ঢেউয়ের কঠোর লকডাউনে ১৫০০ (পনের শত) জনের মাঝে খাদ্য সামগ্রী, ৩০০০ জনের মাঝে মাস্ক বিতরণ করি। করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের ১০০০ (এক হাজার) মাঝে পবিত্র ঈদুল আযহা’র উপহার হিসেবে নগদ ৫০০ (পাচঁ শত) টাকা করে অর্থ সহায়তা প্রদান করি তারপরও যদি কেও কোন সমস্যায় পড়ে ইনশাআল্লাহ সাধ্যমত সহযোগিতা করে যাব।

তিনি আরও বলেন, আসন্ন গাজীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী এ ব্যপারে সকলের কাছে দোয়া ও সহযোগিতা চাই।

এসময় তিনি গাজীপুর ইউনিয়নের সকল ধর্মপ্রাণ মুসলমানসহ সমগ্র দেশবাসীকে স্বাস্হ্য বিধি মেনে পবিত্র ঈদুল আযহা’ উদযাপনের জন্য পরিবারসহ সকলের সুস্বাস্থ্য কামনা করেন।

পাঠক মন্তব্য

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

error: Content is protected !!