যুবলীগ নেতা রিপন সরকারের পক্ষ থেকে কাশিমপুর বাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা

 

গাজীপুর প্রতিনিধিঃ

করোনার এই চরম সংকটে মুসলিম উম্মাহর জন্য ঈদুল আজহা গোটা পৃথিবীকে আলোকিত করে আনন্দের বার্তা নিয়ে এল। সাধারণ মানুষ সহ দলীয় নেতাকর্মীরা থেমে নেই তাদের কর্মী সমর্থকদের সাথে শুভেচ্ছা বিনিময় করার জন্য। সেই শুভেচ্ছা যদি হয় অগ্রিম সেটা হবে কর্মী সমর্থকদের পরম পাওয়া। সে রকম এক অগ্রিম বার্তা নিয়ে এসেছেন গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের অন্তর্ভুক্ত কাশিমপুর থানা যুবলীগের সভাপতি পদপ্রার্থী মোঃ রিপন সরকার । তিনি এক বার্তায় বলেন,গাজীপুর সহ সারাদেশ করোনায় আতংকে দিন কাটাচ্ছে। আগামীকাল কোরবানির ঈদ,তাই আমরা সামাজিক দূরত্ব বজায় রেখে পশু কোরবানি করবো। সবাইকে মাস্ক,হ্যান্ড স্যানিটাইজার সহ যাবতীয় সুরক্ষা জাতীয় সকল কিছু ব্যবহার করে কোরবানি দেওয়ার জন্য অনুরোধ করছি।
থানা যুবলীগের পক্ষ থেকে আমরা সব রকম সহযোগিতা কাশিমপুর বাসীকে করবো।সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মাননীয় মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আলহাজ্ব এ্যাডঃ আকম মোজাম্মেল হক এমপি, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এ্যাডঃ আজমত উল্লাহ খান
মানবিক মেয়র আলহাজ্ব এ্যাডঃ মোঃ জাহাঙ্গীর আলম, গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম ভাইয়ের পক্ষ থেকে কাশিমপুর থানা বাসীকে ঈদুল আজহার অগ্রিম শুভেচ্ছা ঈদ মোবারক।

পাঠক মন্তব্য

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

error: Content is protected !!