৫৭ ধারা বাতিল ও সংবাদযোদ্ধা ছাটাই বন্ধের দাবী অনলাইন প্রেস ইউনিটির

অনতিবিলম্বে ৫৭ ধারা বাতিল ও বিভিন্ন গণমাধ্যম থেকে সংবাদযোদ্ধা ছাটাই বন্ধের দাবী জানিয়েছে অনলাইন প্রেস ইউনিটি। সারাদেশে সাড়ে ৮ হাজার সংবাদযোদ্ধার ঐক্যবদ্ধ প্লাটফর্ম অনলাইন প্রেস ইউনিটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোমিন মেহেদী, উপদেষ্টা মাহাবুবুর রহমান, কার্যকরী সভাপতি এ্যাড. নূরনবী পাটোয়ারী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান আইয়ুব রানা, এম লোকমান হোসাঈন, ও ভারপ্রাপ্ত মহাসচিব উৎপল কান্তি সাহা এক যৌথ বিবৃতিতে বলেন, সংবাদযোদ্ধারা এই করোনা পরিস্থিতিতেও জীবনের কথা না ভেবে বাংলাদেশ ও মানুষকে ভালোবেসে সর্বোচ্চ ত্যাগের মহিমার স্বাক্ষর রেখে চলছেন,
অথচ সেই সংবাদযোদ্ধাদেরকে কয়েকটি গণমাধ্যম থেকে একের পর এক ছাটাই, বেতন বন্ধের ষড়যন্ত্র করে যাচ্ছে। বিশেষ করে এসএ টিভি, আলোকিত বাংলাদেশ, জনতা ও সর্বশেষ মানবকন্ঠ কর্তৃপক্ষ যদি অনতিবিলম্বে বেতন প্রদানের পাশাপাশি ছাটাইকৃতদেরকে পুর্নবহাল না করে তাহলে অনলাইন প্রেস ইউনিটি এদের বিরুদ্ধে গণভবনের সামনে অনশনে বসবে।
একই সাথে ৫৭ ধারার মত সংবিধান পরিপন্থি আইনটিও বাতিল করার জন্য জাতির পিতার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে অনুরোধ জানাচ্ছি। ২৯ মে প্রেরিত বিবৃতিতে নেতৃবৃন্দ সংবাদযোদ্ধাদের জীবন ও জীবিকা নিয়ে গভীর উদ্বেগ প্রকাশের মধ্য দিয়ে দ্রুত সংবাদযোদ্ধা কাজল, কিশোর, দিদারুল সহ সকল গ্রেফতারকৃতদের মুক্তির দাবী জানান।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!