ভালুকার উন্নয়ন-সম্ভাবনা নিয়ে সরাসরি প্রশ্নের উত্তর দেন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ

ভালুকা থানা প্রতিনিথি মোঃ আনিছ মাল

ভালুকা উপজেলা প্রেসক্লাব কর্তৃক আয়োজিত ভালুকার উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে সরাসরি প্রশ্নের উত্তর দেন ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ। বৃহস্পতিবার (২৮ মে) বিকাল ৫টা হইতে সন্ধা সাড়ে ৬টা পর্যন্ত সরাসরি প্রশ্ন উত্তর প্রথম পর্বে ভালুকার নানা বিষয় নিয়ে সংবাদিক ও সুশিল সমাজের দেয়া যে সব প্রশ্নের উত্তর দেন

মাদক, ভালুকার বেকার যুবকদের কর্মসংস্থান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, রাস্তা ঘাট, খিরুনদী ভারসাম্য ফিরিয়ে আনা, পৌর সভার ভিবিন্ন রাস্তা, কাচা বাজার সহ আরো অনেক বিষয়ে উত্তর দেন।

প্রশ্নপর্বে যারা অংশ গ্রহণ করেন সাংবাদিক শারমিন আক্তার, সাংবাদিক রুম্পা, সাংবাদিক জিল্লুর রহমান জাহিদ, সাংবাদিক ওমর ফারুক টিটু, সাংবাদিক আমিনুল ইসলাম নিরব, স্চ্ছোসেবী নেতা ফিরুজ আহম্মেদ, স্বেচ্ছাসেবী নেত্রী ডাঃ সুরাইয়া শিউলি, ও স্বেচ্ছাসেবক কামরুল ইসলাম প্রমূখ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ভালুকা উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও আহবায়ক সাংবাদিক এস এম জাহাঙ্গীর আলম, সহযোগীতায় ক্লাবের সদস্য সাংবাদিক মোঃ হুমায়ূন আহম্মেদ, ব্যবস্থাপনায় ভালুকা উপজেলা প্রেসক্লাব। এসময় ক্লাবের সদস্য, সামাজিক সংগছনের নেতৃবৃন্দ ও সুশিল সাজের নেতৃবৃন্দ উপস্তিত ছিলেন।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!