শ্রীপুরে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন- সাহাব উদ্দিন। ভিডিও

মোঃ আব্দুল বাতেন (বাচ্চু) 
প্রতারণামূলক মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে গাজীপুরের শ্রীপুর উপজেলার নগর হাওলা গ্রামের মৃত তোয়াজ উদ্দিনের ছেলে জৈনা বাজার বর্তমান ইজারাদার সাহাব উদ্দিন। বৃহস্পতিবার (২৮ মে) সকাল ১১ টার দিকে জৈনা বাজার তার নিজ মার্কেট সাহাব উদ্দিন সুপার মার্কেটে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে একই উপজেলার নগর হাওলা গ্রামের মৃত আমিন উদ্দিনের ছেলে আবুল হাশেম এর নামে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়। একই সঙ্গে হাশেমের অত্যচার ও প্রতারণা হাত থেকে মুক্তি পেতে আইনী সহযোগিতা কামনা করেন সাহাব উদ্দিন।
সাহাব উদ্দিনের পক্ষে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পড়ে শোনান গাজীপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে সাবেক মেম্বার মাসুদ পারভেজ মুঞ্জু। লিখিত বক্তব্যে  বলেন, আমি সাহাব উদ্দিন পিতা মৃত হাজ্বী তোয়াজ উদ্দিন। আমার চাচা আবুল হাশেম, পিতা মৃত আমিন উদ্দিন, ঠিকানা- নগরহাওলা, শ্রীপুর, গাজীপুর। হাশেম একজন দালাল,চাঁদাবাজ.ভূমি দস্যু।
দীর্ঘদিন ধরে আমার সাথে জমি সংক্রান্ত বিষয়সহ, বিভিন্ন ভাবে শক্রতা পোষন করে আসতেছে এবং আমার নামে এবং আমার আরেক চাচা সিরাজুল হক মাদবর,চাচাতো ভাই মাসুদ পারভেজ মুঞ্জু,সজল,মাসুদ মিয়া,কাজল,দুলালসহ এলাকার অনেকের নামে বিভিন্ন প্রকার মিথ্যা মামলা দিয়ে হয়রানি করতেছে,গত ২৬ মে ধান কাটার মিথ্যা সাজানো মামলায় ফাসানো হয়েছে। আমি এসব বিষয়ে এলাকার গন্যমান্য ব্যক্তিদেরকে বারবার অবগত করেও কোন প্রকার সুফল পাইনি।
দিনদিন আবুল হাশেম আমার প্রতি ক্ষিপ্ত হয়ে মামলা দিয়েছে এবং আমার জমি জমাতে বাধা সৃষ্টি করছে। গত ২৩ মে ২০২০ জৈনা বাজারের দক্ষিণ পাশে আমার পৈত্রিক সম্পদ, ওই জমিতে ঘর নির্মানের কাজ শুরু করি, আবুল হাশেম ও তার ভাই জাহাঙ্গীর আলম লেবু, সোহাগ, রাসেল, নাঈমসহ আরো ১০/১২ জন লোক নিয়ে গিয়ে আমার নির্মাণাধীন কাজে বাধা দিয়ে কাজ বন্ধ করে দিয়েছে এবং বাবর আলি ও তালেব আলি নামে দুইজন নির্মাণ শ্রমিককে মারধর করেছে।
এবং ২৪ মে ২০২০ রাত ১২ টার দিকে আমার বসত বাড়িতে আবুল হাশেম, ভাঙাটিয়া গুন্ডা ও তার সকল দলবল নিয়ে হামলা করেছে এবং বাড়ির মেইন গেইট কুপিয়ে ভাংচুর করে। এর আগে জৈনাবাজার আমাকে অবরুদ্ধ করে রাখে, পরে পুলিশের সহযোগিতায় বাড়ি ফিরে আসি। এবং জনসমক্ষে আবুল হাসেম বলেন, আমাকে যে কোন সময় মেরে ফেলবে।
এমতাবস্থায় আমি আমার পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগতেছি। এ বিষয়ে শ্রীপুর মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েও কোন সহযোগিতা পাইনি। আমি তাই কোন কুলকিনারা না পেয়ে সংবাদ সম্মেলন করতে বাধ্য হই। এবং জানাতে চাই আবুল হাশেম আমাকে যে কোন সময় মেরে ফেলতে পারে, তাই আপনাদের মাধ্যমে দেশবাসীর কাছে বলতে চাই, আমি স্বাধীন দেশের একজন নাগরিক হিসেবে এর সঠিক বিচার চাই, আবুল হাশেমের অন্যায় অত্যাচার থেকে মুক্তি চাই। আমার নামে যেসব মামলা দিয়ে হয়রানী করিতেছে তা সম্পূর্ণ উদ্দেশ্যমূলক, মিথ্যা বানোয়াট এবং ভিত্তিহীন।
 সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন, আবুল হাশেম তাকে হত্যা করার জন্য প্রতিনিয়ত সন্ত্রাসী বাহিনী দিয়ে অফিস এবং বাজার,বাড়ির আশপাশে অবস্থান করছে। এ অবস্থায় পরিবার নিয়ে জীবনযাপন দুর্বিষহ হয়ে উটেছি এবং নিরাপত্তহীনতায় জীবন পার করতেছি। তার অত্যাচারে নিরুপায় হয়ে পড়েছি। সংবাদ সম্মেলনে তিনি জীবনের নিরাপত্তা চেয়ে এবং প্রশাসনের কাছে সুষ্ট সমাধানের জন্য আইনী বিচার চেয়ে ও গাজীপুর ৩ সাংসদ ইকবাল হোসেন সবুজ  এমপি’র হস্থক্ষেপ কামনা করেন সাহাব উদ্দিন।

https://www.facebook.com/100016438126485/videos/687633821794549/?t=15

 

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!