ডিসের মালামাল চুরির দ্বায়ে চারজনকে গ্রেপ্তার করেছে শিবপুর মডেল থানার পুলিশ।

 মোস্তাক আহম্মেদ নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর শিবপুরের ইছবনগর গ্রামের ভূইয়া ভিশন এন্টারপ্রাইজ শিবপুরের অধীনে ইছবনগর চিরাঘাট বাজারে দীর্ঘদিন যাবৎ ক্যাবল নেটওয়ার্ক নামীয় ডিস ব্যবসা পরিচালনা করে আসছিলেন।

গত ২৭/০৫/২০২০ তারিখ ভোর আনুমানিক ০৪:৪৫ ঘটিকার সময় শিবপুর থানাধীন উত্তর সাধারচর সাকিনস্থ শফি বিএসসি বাড়ির মোড়ে অজ্ঞাতনামা কয়েকজন চোরকে উক্ত ডিস লাইনের মালামাল সহ স্থানীয় লোকজন আটক করে শিবপুর মডেল থানাকে অবহিত করে।খবর পেয়ে মডেল থানার এস আই আফজালের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে চুরি হওয়া ডিসের মালামাল সহ চারজনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন ১।তোহিদ (২৩), পিতা- মৃত আবু সিদ্দিক,গ্রাম- দুলালপুর কাদিরচর ২।আনোয়ার হোসেন (২৪), পিতা- আব্দুল সাত্তার মোল্লা,গ্রাম-দুলালপুর কাদিরচর ৩।শামীম মিয়া (২৩),পিতা-আব্দুস সালাম ফকির,গ্রাম-দুলালপুর কাদিরচর ৪।রাজন ফকির (২৩),পিতা-হাবিবুর ফকির,গ্রাম-দুলালপুর খালপাড়।

এ ব্যাপারে শিবপুর মডেল থানায় একটি এজাহার দায়ের করা হয়েছে। এই বিষয়ে জানতে চাইলে শিবপুর মডেল থানার তদন্ত অফিসার মোঃমোমেনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আমরা চারজনকে গ্রেপ্তার করেছি অভিযুক্ত অন্য আসামীদের গ্রেপ্তার অব্যাহত থাকবে।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!