কুড়িগ্রামে বৌ-ভাত খেয়ে ফেরার পথে নৌকা ডুবিতে ১ নারীসহ নিখোঁজ আরও -৪

আনারুল ইসলাম রানা  কুড়িগ্রাম থেকে :
কুড়িগ্রামের উলিপুর উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের কাশিমবাজার এলাকায় ধরলা নদীতে নৌকা ডুবির ঘটনায় ১ নারীসহ ৪ জন নিখোঁজ রয়েছেন। মেয়ের বিয়ের বৌ-ভাতের দাওয়াত খেয়ে ফেরার সময় এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, বুধবার বিকেল ৫টার দিকে মেয়ের বিয়ের বৌ-ভাত খেয়ে ৫০ জন মানুষ একটি নৌকায় করে সাতভিটা থেকে কাশিম বাজারে ফেরার পথে ধরলা নদীতে ঝড়ের কবলে পড়ে এ নৌকা ডুবির ঘটনা ঘটে। এ ঘটনায় বাকীরা উদ্ধার হলেও মেয়ের বাবাসহ ৪ জন নিখোঁজ রয়েছে।
নিখোঁজরা হলেন, কনের বাবা নুরু (৬০), আমেনা (৬১), জব্বার আলী (৪৫) ও কমর জামান (৪২)। নিখোঁজ ৪ জনের বাড়ি দুর্গাপুর ইউনিয়নের গোড়াই এলাকায় বলে জানা গেছে।
বুড়াবুড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: আবু তালেব জানান, ঘটনার পরপরই উলিপুর ফায়ার সার্ভিসকে খবর দেয়া হলে তারা ঘটনাস্থলে এসে পরিদর্শন করে যান। কুড়িগ্রামে কোন ডুবুরী না থাকায় বৈরী আবহাওয়ার কারনে নদী উত্তাল থাকায় উদ্ধার কাজ শুরু করা যায় নি। ফায়ার সার্ভিসকর্মীরা রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরী দলকে খবর দিলে তারা আজ  (বৃহস্পতিবার) এসে উদ্ধার অভিযান চালাবেন বলেন জানিয়েছে।
উলিপুর থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিখোঁজ ৪ জনের মধ্যে কনের বাবাসহ ৩ জন পুরুষ ও একজন নারী রয়েছেন।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!