গাড়ি দুর্ঘটনায় আহত, সাংবাদিক অশোক চৌধুরী

আলী হোসাইন স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লায় গাড়ী দুর্ঘটনায় আহত হয়েছেন বৈশাখী টেলিভিশনের হেড অব নিউজ, চট্টগ্রামের কৃতি সন্তান, সাংবাদিক অশোক চৌধুরী।

সোমবার (২৫ মে) দুপুরে ঢাকা থেকে প্রাইভেট কারযোগে (ঢাকা মেট্রো-ঘ-১৮-১২০৯) চট্টগ্রাম আসার পথে এই দুর্ঘটনা ঘটে। এ সময় মহাসড়কে উল্টোদিক থেকে আসা একটি মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে চৌদ্দগ্রামের কাছে মিয়ারবাজারে রাস্তার পাশের খাদে পড়ে যায় তার গাড়ী।

এ সময় গাড়িটি কয়েক দফা পল্টি খায়। তিনি মাথা, ঘাড় ও বুকে প্রচন্ড ব্যথা পান। গাড়ীটি বেশ ক্ষতিগ্রস্থ হয়। প্রাইভেট কারটি তিনি নিজেই চালাচ্ছিলেন।

পুলিশ বলছে, তিন আরোহী নিয়ে উল্টোপথে চলা এক মোটরবাইককে সাইড দিতে গিয়ে এমন দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ গিয়ে তাঁকে উদ্ধার করেন। তাঁর ইচ্ছানুসারে পুলিশ তাঁকে চট্টগ্রামে পৌঁছে দেন। বৈশাখী টেলিভিশন এর চট্টগ্রাম ব্যুরো প্রধান মহসিন চৌধুরী বলেন, ‘চট্টগ্রাম মেডিকেলে প্রাথমিক চিকিৎসা এবং প্রয়োজনীয় কিছু পরীক্ষার পর চিকিৎসকের পরামর্শে তিনি চট্টগ্রামে তার বাসায় বিশ্রামে আছেন।

তবে তিনি অক্ষত এবং সুস্থ আছেন। অশোক চৌধুরী নিজে গাড়ি চালিয়ে চট্টগ্রামে যওয়ার পথে দুপুরে এই দুর্ঘটনা ঘটে। মহাসড়কে উল্টোদিক থেকে আসা একটি মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে তার গাড়িটি রাস্তার পাশে পড়ে ক্ষতিগ্রস্ত হয়। পুলিশের সহায়তায় অন্য একটি গাড়িতে করে তিনি চট্টগ্রাম যান। সেখানে চিকিৎসক বন্ধুরা তার কিছু শারীরিক পরীক্ষা করে জানান তিনি সম্পূর্ণ শংকামুক্ত।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!