হরিণাকুন্ডু উপজেলাতে সড়ক দূর্ঘটনাই মেডিকেলের ছাত্র নিহত

এম. টুকু মাহমুদ হরিণাকুণ্ডু থেকে ।।

ঝিনাইদহ জেলার হরিণাকুণ্ডু উপজেলার বরিশখালী নামক স্থানে মটরসাইকেল দূর্ঘটনায় শামসুজ্জামান দিপু (২১) নামে এক মেডিকেলের ছাত্র নিহত হয়েছেন।

নিহত দিপু উপজেলার দখলপুর গ্রামের মৃত আবু তাহেরের ছেলে। নিহতের পরিবার সূত্রে জানাগেছে তিনি ফরিদপুর মেডিকেল কলেজে এমবিবিএস ৩য় বর্ষে অধ্যয়নরত ছিলেন। মঙ্গলবার (২৬ মে) রাত সাড়ে ৮ঘটিকার দিকে উপজেলার সাধুহাটি তৈলটুপি লালন সড়কের বরিশখালী এলাকায় রাস্তার উপর পড়ে থাকা গাছের সাথে ধাক্কা লাগলে এ দূর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, দিপু হরিণাকুন্ডু উপজেলা শহর থেকে মটর সাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। ফেরার পথে আম্পানের প্রভাবে রাস্তার উপর হেলেপড়া একটি বাবলা গাছের সাথে ধাক্কা লেগে মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ জিল্লুর রহমান তাক মৃত বলে ঘোষনা করেন।

ডাঃ জিল্লুর রহমান জানান, হাসপাতালে আনার পথেই তার মৃত্যু হয়েছে। মাথায় ও বুকে মারাত্মক আঘাতপ্রাপ্ত হওয়ায় দিপুর মৃত্যু হয়েছে বলে তিনি জানান।

উল্লেখ্য হরিণাকুণ্ডু থানার ওসি আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে হরিণাকুণ্ডু থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!