নাগরপুরে পুলিশ সদস্য সহ করোনা আক্রান্ত ৫

টাঙ্গাইল প্রতিনিধি :টাংগাইলের নাগরপুরে নতুন করে একদিনেই ১ পুলিশ সদস্য সহ ৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এই নিয়ে নাগরপুরে মোট আক্রান্তের সংখ্যা  ১৭ জন সুস্থ ৫ জন।
ঢাকায় পাঠানো নমুনা পরীক্ষার ফলাফলে ২৫মে নাগরপুরে পাঁচ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।
আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা  কর্মকর্তা ডাঃ রোকনুজ্জামান খান। তিনি বলেন, মামুদ নগর ইউনিয়নের বাঘেরবাড়ি গ্রামের একই পরিবারের ১ জন পুরুষ (২৬), তার মা (৫০) এবং তার স্ত্রী (২০)। অপর আক্রান্ত পুরুষ ব্যক্তি বাংলাদেশ পুলিশের সদস্য, নাগরপুর থানায় কর্মরত কনস্টেবল (ড্রাইভার) (৩০)। বাঘেরবাড়ি গ্রামের হারুন অর রশিদ ঢাকায় তার আত্মীয়র সংস্পর্শে আক্রান্ত হয়। পরে তার মাধ্যমে স্ত্রী সহ পরিবারের বাকী সদস্য আক্রান্ত হয়। সুদামপাড়ায় করোনা ভাইরাসে আক্রান্ত যুবক (২৫) ঈদে ঢাকা থেকে বাড়িতে এসেছেন।
 এ সময় প.প কর্মকর্তা  করোনা  ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখা, হাত সাবান দিয়ে ধোয়া,মুখে মাস্ক ব্যবহার করা সহ স্বাস্থ্যবিধি মেনে চলতে সকলের প্রতি আহবান জানান।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম বলেন,দিন দিন করোনা পরিস্থিতি অবনতির দিকে যাচ্ছে। এবার ঈদে ঢাকা,গাজীপুর, নারায়ণগঞ্জ থেকে লোকজন নাগরপুরে প্রবেশ করায় করোনায় আক্রান্তের হার বৃদ্ধি পাচ্ছে। এ সময় তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।
এছাড়া নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলম চাঁদ জানান, করোনায় আক্রান্ত পুলিশ কনস্টেবল কামরুল হাসানকে  চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!