নওগাঁর আত্রাইয়ে নতুন করে একজন করোনায় আক্রান্ত।

একেএম কামাল উদ্দিন টগর,নওগাঁ জেলা প্রতিনিধিঃ-

নওগাঁর আত্রাই উপজেলায় নতুন করে একজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছ্।এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো সাতজন। এদর মধ্যে এ পর্যন্ত চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ছয় জন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার রোকসানা হ্যাপীর দেয়া সর্বমেষতথ্য মতে জানা যায় করোনা সন্দেহের নমুনা প্রাপ্তফলাফলের ভিত্তিতে উপজেলার পাঁচুপুর ইউনিয়নের পাঁচুপুর গ্রামের মোঃ শাহিনের মেয়ে নিশা আক্তার (১৬) নামের এক কিশোরীর করোনা প্রজেটিব এসেছে।

নিশা আক্তার কয়েকদিন পূর্বে তার নানীর বাড়ি বাগমারা থেকে আসার পর তার শরীরে করোনা ভাইরাসের উপসর্গ দেখা দেয়। এ বিষয়ে ঐ এলাকার সংশ্লিষ্ট ইউপি সদস্য শ্রী অনিল কুমার বিষয়টি উপজেলা প্রশাসনকে জানালে উপজেলা নিবৃাহী অফিসার মোঃ ছানাউল ইসলাম তাৎক্ষণিক ভাবে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার রোকসানা হ্যাপীকেবিষয়টি খোঁজ খবর নিতে নির্দেশ দেন।

খবর পেয়েগত ১৮ মে ঘটনার স্খল পরিদর্শন করে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহীর ল্রাবে নমুনা সংগ্রহ করে পাঠানো হয়।গত ২১ মে বৃহস্পতিবার রাতে তার রিপোট আসলে জানা যায় নিশা আক্তার করোনা ভাইরাসে রেজাল্ট প্রজেটিভ।খবরটি জানার পর নিশা আক্তারের বাড়ি নিবির পর্যবেক্ষনে রাখা হয়েছে।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!