ভালুকা উপজেলা প্রেসক্লাব সাংবাদিকদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন এমপি-মনি।

ভালুকা প্রতিনিধি : মোঃ আনিছ মাল

ভালুকা উপজেলা প্রেসক্লাবসহ বিভিন্ন গণমাধ্যম কর্মীদের সাথে ঈদের আগাম শুভেচ্ছা বিনিময় এবং উপহার সামগ্রী প্রদান করেছেন,ময়মনসিংহ আসনের মহিলা এমপি,ভাষা সৈনিক মোস্তফা এম এম মতিনের তনয়া,ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা সফল নারী নেত্রী মনিরা সুলতানা মনি।

গতকাল শুক্রবার,দুপুরে ভালুকা মধ্যবাজারে তার নিজ কার্যালয়ে এক মত বিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওই সময় তিনি তার বক্তব্যে বলেন,দেশে করোনার মহামারী চলছে,এজন্য অনেক মানুষ অসহায় অবস্থায় রয়েছে।ভালুকায় সবার আগে আমি আমার ব্যক্তিগত পক্ষ থেকে তাদের পাশে দাঁড়িয়ে আমার সাধ্যমতো সাহায্য সহযোগিতা করেছি।

অনেকের খোজ খবর নিচ্ছি নিয়মিত এক কথায় আমি সব সময় অবহেলিত মানুষের পাশে আছি,যেমনিভাবে আমার মরহুম পিতা ভালুকাবাসীকে আঁকড়ে ধরে রাখতো ঠিক তেমনিভাবেই আমিও ভালুকাবাসীর পাশে থাকতে চাই। এর জন্য জাতীর বিবেক সাংবাদিক,আপনারা যারা,আমাকে সহয়োগিতা করবেন।

আমি জানি আপনারা যারা সংবাদ কর্মী,তারা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছেন তাই আপনারদের খোজ খবর দিতেই আমি আপনাদের সাথে মিলিত হয়েছি।আপনারা সবাই সাবধানে পেশাগত দায়িত্ব পালন করবেন।আর সেই সাথে বলতে চাই সমাজের যত অন্যায় অবিচার ও অনিয়ম রয়েছে।কাউকে ভয় না করে জাতির সত্য সামনে তুলে ধরবেন।বাংলার মমতাময়ী মা,প্রধানমন্ত্রীর এটাই চান,আমি আপনাদের সাথে আছি এবং থাকবো।

পরিশেষে আপনারা পরিবারের সবাইকে আমার পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানাবেন।তাই তাদের জন্য আমার ক্ষুদ্র ঈদ উপহার দিয়ে গেলাম।দেশবাসীর জন্যে দোয়া করবেন সবাই জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা করোনা জয়ী হবই।পরে তিনি ভালুকা উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও আহ্বায়ক এস,এম জাহাঙ্গীর আলমসহ অন্যান্য গণমাধ্যম কর্র্মী,নারীনেত্রী এবং দলীয় নেতাকর্র্মীদের হাতে ঈদ উপহার তুলে দেন।মত বিনিময় অনুষ্ঠানে মিডিয়া কর্মীছারাও দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!