বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পরিষদের টাংগাইল জেলার নবনির্বাচিত উপ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শরৎ খান

টাঙ্গাইল  প্রতিনিধিঃ বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে ও বর্তমান প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের সঠিক জ্ঞান পৌছে দিতে নব-গঠিত সংগঠন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পরিষদের টাংগাইল জেলা শাখার উপ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক টাংগাইলের জনপ্রিয় র‍্যাপ সঙ্গীত শিল্পী শরৎ খান। শুক্রবার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পরিষদের অফিসিয়াল ফেসবুক আইডি ও ওয়েবসাইটে প্রকাশিত এক বিবৃতিতে শরৎ খান কে টাংগাইল  জেলা কমিটির উপ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হিসেবে ঘোষনা করা হয়।
সংগঠনের প্রতিষ্টাতা সভাপতি মোঃ মঈনুল ইসলাম মামুন এ তথ্য নিশ্চিত করেন। মুঠোফোনে মঈনুল ইসলাম মামুন বলেন, বঙ্গবন্ধু স্ব-শরীরে রাজপথের রাজনীতির পিছনে অন্যতম উৎসাহদাতা ছিলেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব। বঙ্গবন্ধুর রাজনীতির সফলতার কারিগর ছিলেন বঙ্গমাতা। অথচ বর্তমান প্রজন্মের অধিকাংশ ছেলে মেয়েরাই এ বিষয়ে অবগত নয়। আমরা বঙ্গমাতার বিষয়ে বর্তমান প্রজন্মের কাছে সঠিক তথ্য পৌছে দিতে এ সংগঠন প্রতিষ্টা করেছি। পাশাপাশি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উন্নয়নকে জনসাধারনের কাছে তুলে ধরা ও বিভিন্ন সামাজিক কাজ কর্মে এ সংগঠন সক্রিয় থাকবে বলে জানান তিনি।
শরৎ প্রসঙ্গে কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ বলেন, শরৎ একজন বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিবিদ ও বর্তমান প্রজন্ম। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার একটি সুষ্ট বিচরন রয়েছে। আমি আশা করি তার মাধ্যমে বর্তমান প্রজন্মের অনেকেই বঙ্গমাতা সম্পর্কে জানতে পারবেন এবং সে সংগঠনকে শ্রদ্ধার সহিত সংগঠনের কর্যক্রম পরিচালনা করবে। তাই তাকে উপ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত করেছি।
Attachments area

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!