সফিপুর আইডিয়াল পাবলিক স্কুল এন্ড কলেজ কর্মচারীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

কালিয়াকৈর(গাজীপুর) প্রতিনিধি বিপ্লব,,গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় সোমবার সকালে সফিপুর আইডিয়াল পাবলিক স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমানের উদ্যোগে ওই শিক্ষা প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন।

চেয়ারম্যান হাবিবুর রহমান জানান, করোনার প্রভাবে শিক্ষা প্রতিষ্ঠানগুলো বন্ধ রয়েছে। এসব প্রতিষ্ঠানের কর্মচারীরা দুর্বিষহ জীবন-যাপন করছে। তাই আমার ক্ষুদ্র প্রয়াসে তাদের মাঝে কিছু ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বর্তমান পরিস্থিতিতে শিক্ষা প্রতিষ্ঠানের বিভিন্ন কর্মচারীদের দুর্বিষহ জীবন কাটাতে হচ্ছে। তাই একটি ব্যতিক্রমী উদ্যোগ হিসেবে তিনি তাদের মাঝে এসব সামগ্রী বিতরণ করেন।
মালেক চৌধুরী মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের কর্মচারী মোঃ মোশারফ হোসেন জানান, আমরা এ সহায়তা পেয়ে খুবই আনন্দিত। এজন্য অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
এ সময় উপস্থিত ছিলেন, জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি হাইস্কুলের সিনিয়র শিক্ষক বসির উদ্দিন, অত্র প্রতিষ্ঠানের সিনিয়র শিক্ষক জি বারেক তারেক, রাসেল আহমেদ খাঁন,আশরাফুল আলম, তারিকুর রহমানসহ প্রমুখ।

 

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!