মহিউদ্দিন পরিবারে করোনার ছোঁয়া ; দোয়া কামনা চট্টলবাসীর

আলীহোসাইন স্টাফ রিপোর্টার চট্টগ্রামঃচট্রগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র চট্টলবীর প্রয়াত এবিএম মহিউদ্দিন চৌধুরীর ছোট ছেলে বোরহানুল হাসান চৌধুরী সালেহীনের (৩২) শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে।রোববার (১০ মে) সালেহীনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়ে বলে জানিয়েছেন মহিউদ্দিনের জামাতা চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আক্তার চৌধুরী।

এদিকে সালেহীনের সুস্থতা কামনা করে দোয়া চেয়েছেন মহিউদ্দিন পরিবারের সদস্যরা। তিনি শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের ছোট ভাই।

তিনি জানান, সালেহীন ঢাকা থেকে ফেরার পর গত বৃহস্পতিবার তার জ্বর আসে। নমুনা পরীক্ষার জন্য বিআইটিআইডিতে পাঠালে সেখান থেকে পজিটিভ রেজাল্ট এসেছে। তাকে আপাতত বাসায় আইসোলেশনে রাখা হয়েছে। এখন জ্বর নেই। উপসর্গ বেশি দেখা না গেলে বাসায় রেখে চিকিৎসা দেওয়া হবে।

পারিবারিক সূত্র জানা যায়, বর্তমানে সালেহীনের জ্বর নেই। তিনি নগরীর নাসিরাবাদের মেয়র গলির নিজ বাসাতেই আইসোলেশনে আছেন এখন। বাসাতে তিনি একাই আছেন। তার স্ত্রী ও পুত্র বর্তমানে ঢাকায় রয়েছেন।

এদিকে সালেহীনের সুস্থতা কামনা করেছেন দোয়া চেয়েছেন জনদুর্ভোগ লাঘবে জনতার ঐক্য চাই শীর্ষক নাগরিক উদ্যোগের প্রধান উপদেষ্টা ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন। তিনি তাঁর ফেসবুক স্ট্যাটাসে লিখেন, ‘চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এবং মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রিয় এ.বি.এম মহিউদ্দিন ভাইয়ের কনিষ্ঠ পুত্র স্নেহের বোরহানুল হাসান চৌধুরী সালেহীন করোনায় আক্রান্ত হয়েছেন। মহান আল্লাহর দরবারে দোয়া কামনা করি আল্লাহ যেনো সালেহীনকে দ্রুত সুস্থ করে তুলেন। আমিন।’

চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু সালেহীনের সুস্থতা কামনা করে বলেন, চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র চট্টলবীর এবিএম মহিউদ্দিন চৌধুরীর ছোট ছেলে স্নেহের বোরহানুল হাসান চৌধুরী সালেহীন যাতে দ্রুত সুস্থ হয়ে উঠেন, সেজন্যে মহান আল্লাহর দরবারে দোয়া কামনা করছি। আল্লাহ তাঁকে সুস্থতা দান করুন, আমিন।

২৫নং রামপুর ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক, সাবেক সফল কাউন্সিলর তথা অত্র ওয়ার্ড থেকে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর পদপ্রার্থী আবদুস সবুর লিটন মহিউদ্দিন পুত্র সালেহীনের সুস্থতা কামনা করেছেন।

আব্দুস সবুর লিটন বলেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রিয় নেতা চট্টলবীর এবিএম মহিউদ্দিন চৌধুরীর ছোট ছেলে স্নেহের বোরহানুল হাসান চৌধুরী সালেহীন করোনায় আক্রান্ত হয়েছেন। আমি মহান আল্লাহর দরবারে দোয়া কামনা করছি, যেন আল্লাহ তায়ালা তাকে দ্রুত সুস্থ করে তুলেন।

যুবলীগ নেতা মোহাম্মদ সাজ্জাদ আলী বলেন, চট্টলবীর এবিএম মহিউদ্দিন চৌধুরীর ছোট ছেলে সালেহীন করোনা আক্রান্ত। আমি তাঁর সুস্থতা কমনা করছি এবং আল্লাহর কাছে দোয়া করছি যেন তিনি তাকে দ্রুত সুস্থতা দান করেন।

সালেহীনের জন্য দোয়া চেয়ে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি’র ফেইজে লিখেন ‘চট্টলাবাসীর দোয়া আছে আপনার এবং আপনার পরিবারের উপর, ইন্নশাআল্লাহ মহান আল্লাহ আপনাকে সুস্থ করে দিবেন। মহান আল্লাহ এই রমজানের উছিলায় চট্টলার অভিভাবকের পরিবারকে আপনি হেফাজত করুন আমিন।’

রোববার (১০ মে) চট্টগ্রামের ফৌজদারহাটে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) ল্যাবে ২১৭টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ২২টি নমুনায় করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে।

অন্যদিকে চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমেল সায়েন্সেস ইউনিভার্সিটির (সিভাসু) ল্যাবে শনিবার ৯৭টি নমুনা পরীক্ষা করা হয়। এর ফল জানানো হয় রোববার। এতে মোট ৫৩টি নমুনায় করোনা ভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। সিভাসুর ল্যাবে করা পরীক্ষায় নগরীর মনসুরাবাদ ও মনসুরাবাদ এলাকার দু’জন, চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার ১৪ জন, রাঙ্গুনিয়া উপজেলার ১০ জন, সন্দ্বীপের সাত জন এবং বাঁশখালী ও রাউজান উপজেলার একজন করে দু’জন আছেন।

সিভিল সার্জন কার্যালয়ের তথ্য অনুযায়ী, চট্টগ্রামে এ পর্যন্ত ২৬৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬৪ জন, মারা গেছেন ১৮ জন।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!