সাবেক ছাত্রলীগ নেতা কর্তৃক ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকি

বিশেষ প্রতিনিধিঃ

গাজীপুর মহানগরীর টঙ্গীর মধ্য আউচপাড়ার বাসিন্দা আব্দুল মালেক মিয়ার ছেলে আরিফুর রহমান পলাশ গত ৫ই মে ২০২০ ইং তারিখে অভিযোগ করে বলেন, আমার টঙ্গীর মিলগেইট এলাকায় স্কাপ মালের ব্যবসা পরিচালনা করে আসছি। আমার উক্ত ব্যবসা প্রতিষ্ঠানে টঙ্গীর সাবেক ছাত্রলীগ নেতা হুমায়ুন কবির বাপ্পি বিভিন্ন সময় ব্যবসায়ীক ভাবে আমাকে হয়রানী করার চেষ্টা করেছে। আমার কাছ থেকে কোন প্রকার অর্থনৈতিক সুযোগ সুবিধা গ্রহণ করতে না পেরে গত মে হুমায়ুন কবির বাপ্পিসহ /৮জন বাসার সামনে গিয়ে ছদ্যনাম শাহিন আমার বন্ধু পরিচয়ে দিয়ে গেইটে থাকা সিকিউরি গার্ডকে বলে দরজা খুলে দিতে। গার্ড আমাকে ল্যান্ড ফোনে জানালে আমি জানালা দিয়ে দেখতে পাই বাপ্পিসহ /৮জন দাঁড়িয়ে আছে। বিষয়টি আমার কাছে সন্দেহ হলে সিকিউরিটি গার্ডকে গেইট খুলতে নিষেধ করি। এতে বাপ্পি ক্ষিপ্ত হয়ে মুঠোফোনে আমাকে অকথ্য ভাষায় গালমন্দ প্রাণ নাশের হুমকি প্রদান করে এবং যে কোন সময় সুযোগ পাইলে রাস্তায় মারধর করিবে। ঘটনায় আরিফুর রহমান জীবনের নিরাপত্তা চেয়ে টঙ্গী পশ্চিম থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। আরিফুর রহমান প্রতিবেদককে আরো জানান, বাপ্পির সাথে যারা চলাফেরা করেন তাদের কাছ থেকে আমি শুনেছি সে বিভিন্ন সময় আগ্নে অস্ত্র নিয়ে ঘুরাফেরা করে। অস্ত্রের ভয় দেখিয়ে বিভিন্ন জায়গায় অনৈতিক সুবিধা ভোগ করে। 

 

অভিযোগের সূত্র ধরে খোজ খবর নিয়ে জানা যায়, বিগত ২১ অক্টোবর ২০১৯ জাতীয় দৈনিক কালের কন্ঠ পত্রিকায় শিরোনামে প্রকাশিত হয় যে, মাদক কারবারের সাথে জড়িত ছাত্রলীগ। সেখানে হুমায়ুন কবির বাপ্পির নাম উল্লেখ রয়েছে। এছাড়া ২৬ অক্টোবর ২০১৯ সিএনএন নিউজে সাবেক এই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে কমিউনিটি পুলিশের কমিটিতে পদধারী মাদক ব্যবসায়ী হুমায়ুন কবির বাপ্পি। যাহা তাহার ছবিসহ প্রকাশিত হয়। বিভিন্ন মাদক মামলার আসামী বাপ্পির সাথে একান্ত গভীর সম্পর্কও রয়েছে। 

 

ভুক্তভোগী আরিফুর রহমান জানান, আমি বর্তমানে নিরাপত্তাহীনতায় ভুগতেছি। সে যে কোন সময় আমার আমার পরিবারের বড় ধরনের ক্ষতিসাধন করতে পারে। তাই আরিফ তার নিজের এবং পরিবারের নিরাপত্তার কথা চিন্তা করে টঙ্গী পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

 

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!