মাগুরায় সাংবাদিকের ব্যাক্তিগত তহবিল থেকে দুস্থদের মাঝে ত্রান বিতরণ

ফারুক আহমেদ, মাগুরা প্রতিনিধি :

মাগুরা রিপোর্টার্স ইউনিটির সহ সভাপতি, জাতীয় দৈনিক গণমুক্তি পত্রিকা ও হিউম্যান রাইটস্ মনিটরিং অর্গানাইজেশন মাগুরা জেলা শাখার সেক্রেটারি জেনারেল এইচ, এন, কামরুল ইসলাম রবিবার ৩ই মে এক মানবিক সহায়তা নিয়ে এগিয়ে এলেন সাধারণ খেটে খাওয়া মানুষের জন্য আজ মাগুরা পৌরসভার ৭ নং ওয়ার্ডে নিজ নান্দুয়ালী আঠারো খাদা গ্রাম ও আশ্রয় কেন্দ্র সহ বিভিন্ন মহলে স্লিপের মাধ্যমে ৩৫০ জন ও স্লিপ ছাড়া আরো প্রায় ২০০ জনের মধ্যে এক থেকে দুই জন সদস্য কৃত পরিবারের জন্য ৬ কেজি, ৩ থেকে ৪ জন সদস্য কৃত পরিবারের জন্য ৮ কেজি, ৫ থেকে ৬ সদস্য কৃত পরিবারের জন্য ১০ কেজি করে চাউল বিতরণ করেন। যা একজন সাধারণ মানুষ হয়ে একোক ভাবে এতো বড় ত্যাগ নিঃসন্ধেহে বিরল ঘটনা।

এক প্রশ্নের জবাবে এইচ, এন, কামরুল ইসলাম সাংবাদিকদের বলেন, এই দুঃসময়ে খেটা খাওয়া সাধারণ মানুষের দিন কাটছে অর্ধাহারে ও অনাহারে। সে অবস্থায় এই মানুষের গুলোর মুখে দু’মুঠো খাবার তুলে দিতে পারাটা আমার জন্য বড় আত্মতৃপ্তির।শুধুমাত্র মানবিক বিবেচনায় বিবেকের তাড়নায় আমার এই ক্ষুদ্র প্রয়াস মাত্র। আমি আমার অবস্থান থেকে আমার সর্বোচ্চটুকু দিয়ে চেষ্টা করেছি মাত্র। সমাজের ধনবান লোকদের প্রতি আমার উদাত্ত আহ্বান এইযে, তারা স্ব স্ব অবস্থানে থেকে সাধ্যমত আজকে জাতির এই কঠিন সময়ে সাধারণ খেটে খাওয়া মানুষের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেন। আল্লাহ আমাদের সকলের এ প্রচেষ্টাকে কবুল করুন আমীন।

সর্বশেষে জনাব এইচ.এন. কামরুল ইসলাম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের এই সংকট মূহুর্তের সময় সমাজের বিত্তবান পেশার মানুষকে তার নিজ অবস্থান থেকে অসহায় দুস্থ মানুষের পাশে থাকার অাহবান করেছেন। করোনা মহামারীর এই সংকট সময়ে আমি অসহায় মানুষের পাশে থেকে দেশকে ও সরকারকে সাহায্যে করতে পেরে সত্যিই খুব গর্ভবোধ করছি।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!