দেশ ও জাতীর দুর্দিনে নিম্ন আয়ের মানুষের পার্শে ত্রাণ নিয়ে হাজির সাফিউল বারী লিয়াকত ।  

 

শেখ মোঃ সাইফুল ইসলাম গাইবান্ধা জেলা প্রতিনিধি । 
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের সাবেক ইউপি সদস্য বিশিষ্ট দাতা মরহুম ইসমাইল হোসেন সরকারের সুযোগ্য পুত্র ধোপাডাঙ্গা বাসীর নয়নমণী অসহায় মানুষের আশ্রয়দাতা বিশিষ্ট সমাজ সেবক চৌধুরী মোঃ সাফিউল বারী লিয়াকত ।
নেতা বা জনপ্রতিনিধি না হয়েও ধোপাডাঙ্গার সাধারণ মানুষের জীবন মান উন্নয়ন নিশ্চিত করতে নিজেস্ব অর্থায়নে ধোপাডাঙ্গার রুপ পরিবর্তনের জন্য অক্লান্ত পরিশ্রম করে আচ্ছেন, এই সমাজ সেবক ।
নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে ধোপাডাঙ্গার নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষের পার্শে দাঁড়িয়ে সেবায় নিয়োজিত আছেন তিনি ।
এই সমাজ সেবক, করোনা ভাইরাস দেখা দেয়ার পর থেকে নিম্ন আয়ের মানুষের কর্মসংস্থান বন্ধ হয়ে পড়লে, তিনি এলাকা ঘুরে ঘুরে নিম্ন আয়ের মানুষের বাড়ি বাড়ি পৌঁছে দিয়ে আচ্ছেন ত্রাণ সামগ্রী ।
দেশ ও জাতীর দুর্দিনের বন্ধু সাফিউল বারী লিয়াকত, ত্রাণ সামগ্রী দিয়ে অসহায়দের সাহায্য করলেও, তিনি কখনো ত্রাণ বিতরণের পিক ফেসবুকে প্রচার করেন নি ।
কিন্তু ধোপাডাঙ্গার প্রতিটি স্থানে এই সমাজ সেবক চৌধুরী মোঃ সাফিউল বারী লিয়াকতের ত্রাণ সামগ্রীর বিষয়ে ব্যাপক আলোড়ন সৃষ্টি হলে, স্থানীয় এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানাযায় , সাফিউল বারী নেতা বা জনপ্রতিনিধি নয়, তার পরেও তিনি সাধারণ মানুষের পার্শে দাঁড়িয়ে  ব্যাপক অনুদান দিয়ে আচ্ছেন, যাহা স্থানীয় নেতা বা জনপ্রতিনিধিরাও করতে পারেনি ।
সাফিউল বারী, এখন পর্যন্ত, আসহায়ের মাঝে ত্রাণ সামগ্রী নিয়ে ছুটছেন, গতকাল শনিবার তিনি আরো ১০০ পরিবারের মাঝে ৩ কেজি চাল, ১ কেজি আলু বিতরণ করেছেন ।
এ বিষয়ে সাফিউল বারী লিয়াকতের সঙ্গে সময়ের সংবাদ, বার্তা প্রবাহ, আই টিভি অনলাইনের কথা হলে তিনি জানান, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তিনি নিজের সার্থ খোঁজেনি, গোটা জাতীর জন্য সংগ্রাম করে এ দেশকে স্বাধীন করেছেন, ঠিক সেই ভাবে দেশ ও জাতীর দুর্দিনে দেশের সকল বিত্তশালী মানুষদের উচিত, অসহায় নিম্ন আয়ের মানুষদের পার্শে দারিয়ে সেবা করা ।
তাই তিনি জাতীর জনকের সু-যোগ্য কন্যা দেশনেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশাপাশি দেশের বিত্তশালী ব্যাক্তিদের অনুরোধ করেছেন, করোনার দুর্দিনে নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রাণ সামগ্রী দিয়ে সহযোগিতা করুন ।
পাশাপাশি তিনি আরো বলেন, তার এই ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত ভাবে চলতে থাকবে বলেও জানান তিনি

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!