কেশবপুরে নতুন ২ জনসহ মোট শনাক্ত ১০ জন

আবু হুরাইরা রাসেল

বুধবার যশোরের কেশবপুরে আরও দু’জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এদের মধ্যে একজন স্বাস্থ্য সহকারী এবং একজন ক্লিনিকের কর্মচারী। এ নিয়ে কেশবপুরে মোট ১০ জন করোনা ভাইরাসে শনাক্ত হয়েছে। শনাক্তদের কেশবপুর হাসপাতলের করোনা বিভাগে রেখে চিকিৎসা প্রদান করা হচ্ছে।

কেশবপুর উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা ডাক্তার মোঃ আলমগীর হাসেন জানান, মঙ্গলবার হাসপাতাল থেকে ১৩ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। তাদের মধ্যে দু’জনের মধ্যে করোনা পজেটিভ এবং ১১ জনের নেগেটিভ পাওয়া গেছে। তিনি বলেন, মঙ্গলবার শনাক্ত হন ৪ জন। তাদের মধ্যে হাসপাতালের একজন মেডিকেল অফিসার, একজন উপসহকারী মেডিকেল অফিসার, একজন স্টোরকিপার এবং একজন শহরের সোলানী ব্যাংক এলাকার যুবক। সোমবার একজন স্বাস্থ্যকর্মী করোনা ভাইরাসে আক্রান্ত হন। রবিবার হাসপাতালের একজন উপসহকারী মেডিকেল অফিসার এবং ধর্মপুর গ্রামের এক গৃহবধূ কোরনা ভাইরাসে আক্রান্ত হন।

উপজেলা নির্বাহী অফিসার নূসরাত জাহান জানান, কেশবপুরে বুধবার নতুন করে আরও ২ জন শনাক্ত হয়েছে। তাদের বাড়ি লক করা হবে। এ পর্যন্ত মোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ১০ জনে
সবার বাড়ি লকডাউন করা হয়েছে। সকলকে বাড়িতে অবস্থান করার জন্য ঘনঘন মাইকিং করা হচ্ছে।
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে বুধবার (২৯ এপ্রিল) যশোরের ৬৫টি নমুনা পরীক্ষায় মোট ১১টি নমুনায় কোভিড-১৯ পজেটিভ পাওয়া গেছে। এতে ঝিনাইদহের ৩৩টি, নড়াইলের ৬টি ও মাগুরার ৯টি নমুনা পরীক্ষা করে সবগুলোর ফলাফলই নেগেটিভ এসেছে। গত ২৪ ঘণ্টায় যবিপ্রবির ল্যাবে মোট ১১৩টি নমুনা পরীক্ষার মধ্যে ১১টি পজিটিভ এবং ১০২টি নেগেটিভ ফলাফল এসেছে।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!