এখনো সময় আছে”স্বাস্থ্যবিধি মেনে ঘরে থাকুন” যশোরের ১জন সহ সারাদেশে আক্রান্ত ৫৬৪ জন মৃত্যু ৫

খোরশেদ আলম :
গত ২৪ ঘন্টায় যশোরে ১জন চিকিৎসকের করোনা শনাক্ত হয়েছে। সব মিলিয়ে যশোর জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৫৬ জন।
বুধবার (৩০ এপ্রিল) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ২৭টি নমুনা পরীক্ষায় একজন কোভিড-১৯ পজিটিভ রোগী শনাক্ত হয়েছে। যশোরের সিভিল সার্জন শেখ আবু শাহীন সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করে বলেন, আক্রান্ত চিকিৎসক কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও)।
বিষয়টি নিশ্চিত করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলমগীর হোসেন ও সাংবাদিকদের জানান, আক্রান্ত চিকিৎসককে স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে রেখে চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে।
সারাদেশে যশোর সহ ৩০ এপ্রিল বৃহস্পতিবারে আইইডিসিআর ( IEDCR) সুত্রে, করোনা ভাইরাস এর লাইভ আপডেটঃ মরণঘাতী করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন ৫৬৪ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ৭৬৬৭ জন গত ২৪ ঘণ্টায় মৃত ৫ জন এবং মোট মৃত্যু ১৬৮ জন।
আজ দুপুরে করোনা ভাইরাস নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য নিশ্চিত করা হয়েছে। নমুনা সংগ্রহ ৫৬২৬ পরীক্ষা ৪৯৬৫ টি ২৪ ঘণ্টায়।
এদিকে সারাবিশ্বে এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে ৩২ লাখ ৩০ হাজার ৪৩৩ জন এবং মা’রা গেছে ২ লাখ ২৮ হাজার সাতশ ৩৩৯ জন। এখনো সময় আছে করোনা ভাইরাস সংক্রমণ হতে পরিত্রাণ পেতে হলে। জনসচেতনতা মূলক  সতর্কতা অবলম্বন পূর্বক দয়া করে, সামাজিক বিচ্ছিন্নকরন (Social distancing), শারীরিক দূরত্ব এবং স্বাস্থ্য বিধি মেনে ঘরে থাকুন, নিরাপদে থাকুন***।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!