পলাশবাড়ীতে প্রসেস এর সদস্য প্রতিবন্ধীদের হাতে খাদ্য সামগ্রী প্রদান

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধঃ
করোনা ভাইরাস কোভিড ১৯ এর কারণে পবিত্র মাহে রমজান উপলক্ষে ত্রাণ বিতারনের ধারাবাহিকতায় গাইবান্ধা জেলার পলাশবাড়ীর অসহায় ঘরবন্দি প্রতিবন্ধিদের মাঝে খাদ্য সামগ্রী উপহার দিলেন নিউ লাইফ ফাউন্ডেশনের চেয়ারম্যান আমেরিকা প্রবাসী প্রকৌশলী আবু জাহিদ নিউ।
নিজেস্ব অর্থায়নে ত্রাণ বিতারনের ধারাবাহিকতায় অসহায়দের সহায়তার অংশ হিসাবে সামাজিক দুরত্ব বজায় রেখে আজ ২৮ এপ্রিল মঙ্গলবার পৌর এলাকার পলাশবাড়ী এস.এম.বি আদর্শ বহুমূখী উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে প্রতিবন্ধী সেবা সংস্থা (প্রসেস) এর সহযোগীতায় হত দরিদ্র ও প্রতিবন্ধী ১৫০ টি পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রীসহ নগদ অর্থ প্রদান করের।
খাদ্য সামগ্রী প্যাকেট এ উপহার অসহায়দের দেয়ার সময় তিনি বলেন, পলাশবাড়ীকে করোনা মুক্ত রাখতে ভিয়েতনামের ন্যায় পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে জীবানুনাশক স্পে করণ এবং মাক্স ও হ্যান্ড গোল্বস সবার হাতে হাতে পৌছে দেওয়া পৌছাবে নিউ লাইফ ফাউন্ডেশন । এই মহামারি করোনা ভাইরাস থেকে বাঁচতে হলে সচেতনতার বিকল্প নেই। তাই অত্র এলাকায় জনসচেতনতা বৃদ্ধিকল্পে ও সুরক্ষার জন্য লাগাতার জীবানু নাশক স্পেকরণ কার্যক্রম বাস্তবায়ন করা হবে বলে জানা  প্রকৌশলী আবু জাহিদ নিউ সাহেব।
তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকারের পাশাপাশি কর্মহীন অসহায় ও সুবিধা বঞ্চিত পরিবার গুলোর বাড়ী বাড়ী গিয়ে নিত্য প্রয়োজনীয় খাদ্যসহ আরও অন্যান্য সকল প্রকার সহায়তা দিতে সব সময় প্রস্তুত থাকবে নিউ লাইফ ফাউন্ডেশন। শেষে তিনি আমেরিকা শহরে বসবাসরত তার স্ত্রী সন্তানদের জন্য সকলের নিকট দোয়া কামনা করেন।
উল্লেখ্য,করোনার এই ক্রান্তিকালে অসহায় মানুষের পাশে নিজ অর্থায়নে খাদ্য সহায়তা লাগাতার ভাবে চালিয়ে ব্যাপক ভূমিকা পালন করছেন ও বর্তমান সময়ে প্রমান রেখেছেন বিপদের বন্ধু তিনি নিউ লাইফ ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রকৌশলী আবু জাহিদ নিউ।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!