শাহাদাত হোসেন জুয়েল পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন।

নুরুল বশর কক্সবাজার উখিয়া।

বাংলাদেশ আওয়ামীলীগ পালংখালী ইউনিয়ন এর সাবেক  নৌকার  চেয়ারম্যান পদপ্রার্থী শাহাদাত হোসেন জুয়েল বলেছেন, রমজান হলো বরকতের মাস। এ মাস মানুষের গুনাহগুলোকে দূর করে তার আত্মিক ও আধ্যাত্মিক পূর্ণতার ক্ষেত্র সৃষ্টি করে সিয়াম সাধনায়। রোজা রাখার উদ্দেশ্যটাও পাপ থেকে বিরত থাকা, ইমান ও তাকওয়া অর্জন করা। সুতরাং রমজান মাসের অবদান বহুমাত্রিক।শুক্রবার (২৪ এপ্রিল) পবিত্র মাহে রমজান উপলক্ষে এক বাণীতে এ কথা বলেন তিনি।

শাহাদাত হোসেন জুয়েল পবিত্র মাহে রমজান উপলক্ষে বাংলাদেশসহ বিশ্বের সব মুসলমানকে প্রাণঢালা শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়ে বলেন, সারাবিশ্বের মানুষ এখন ভয়ঙ্কর ক্রান্তিকাল অতিক্রম করছে। করোনা ভাইরাসের আক্রমণে প্রতিদিনই অসংখ্য মানুষের মৃত্যু হচ্ছে। আক্রান্ত হচ্ছে অগণিত নানা বয়সী মানুষ। এই প্রাণঘাতী ভাইরাস থেকে বাংলাদেশসহ বিশ্ববাসীকে হেফাজত করতে রমজানে মহান আল্লাহর কাছে আমরা মোনাজাত করব।

তিনি বলেন, পবিত্র রমজান মাসে একজন রোজাদার মহান রাব্বুল আল আমিনের কাছে করুণা ভিক্ষা করলে সন্তুষ্টচিত্তে তিনি বান্দাকে ক্ষমা করে দেন। এই পবিত্র মাহে রমজানে একজন প্রকৃত মোমিন ব্যক্তি সারাদিন সব ক্ষেত্রে সংযমী থাকেন আল্লাহর নৈকট্য লাভের আশায়।

বিশেষ করে পবিত্র মাহে রমজান মাসে সবাই  ঘরে থাকুন সুস্থ থাকুন বেশি করে এবাদত সমূহের দ্বারা থাকুন সবসময় তারাবির নামাজ ঘরে আদায় করুন।

Attachments area

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!