ঢাকা জেলা পরিষদের সদস্য সেলিম মন্ডল ত্রান বিতরন করেন

শহিদুল্লাহ সরকার 
দেশের সংকটাপন্ন সন্ধীক্ষনে করোনা ভাইরাস সংক্রামিত আতঙ্কিত মহামারী পরিস্থিতিতে? ঢাকা জেলা পরিষদের সদস্য সেলিম মন্ডল তিনি জেলা পরিষদের অর্থায়নে  হতদরিদ্র ও খেটে খাওয়া জনগোষ্ঠী এবং  কর্মহীন মেহনতী মানুষের মধ্যে চাউল ডাউল আলু পিয়াজ নৃত্য প্রয়োজনীয় দ্রব্য বিতরন করেন।
২৫ শে এপ্রিল শনিবার  বেলা ১১ টায় সাভার বিরুলিয়া ইউনিয়নের আক্রান স্কুলে সামাজিক দুরত্ব বজায় রেখে ত্রান বিতরন করা হয়। সঙ্গে ছিলেন
  যুবলীগের নেতা কর্মি।
সামাজিক দুরত্ব বজায় রেখে দির্ঘ লাইন দিয়ে সু স্পষ্ট ভাবে ২০০ দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ত্রান বিতরন সম্পন্ন করলেন সেলিম মন্ডল। তার ত্রান বিতরনে সর্বত্ব সহযোগিতা করেছেন যুবলীগের নেতা কর্মিগণ। হতদরিদ্ররা এই ত্রান পেয়ে সেলিম মন্ডল এর পরিবারের জন্য দোয়া  করেন।                   সেলিম মন্ডল বলেন?  মহামারী পরিস্থিতিতে লকডাউনে থাকা কর্মহীন মানুষের পাশে দাঁড়াতে নিজেকে ধন্য মনে করি।
সমাজের বৃত্তবানদের কে অসহায় নিপীড়িত মানুষের পাশে দাঁড়াতে অনুরোধ রহিলো? দির্ঘদিন
লকডাউনে থেকে শুধু গরিব মেহনতী মানুষ নয় মধ্যবৃত্ত পরিবার গুলোও পড়েছেন ভিষন বিপাকে।তাই আসুন এই মহামারী পরিস্থিতিতে একে অপরের সহযোগিতা করি।
তিনি আরো বলেন। আমরা সরকারের নির্দেশনা মোতাবেক সামাজিক দুরত্ব বজায় রেখে। দরিদ্র কেটে খাওয়া জনগোষ্ঠী এবং  কর্মহীন মানুষের মাঝে ত্রান বিতরন অব্যাহত আছে।  আপনারা আপনাদের পার্শবর্তি সকল শ্রেনী পেশার মানুষের দিকে খেয়াল করুন। আমরা আপনাদের পাশে আছি থাকবো ইনশাআল্লাহ। এই মহামারী পরিস্থিতে  বিনা প্রয়োজনে বাড়ির বাহির হওয়া থেকে বিরত থাকতে হবে আপনি ভালো থাকুন অপরকে সহযোগিতা করুন। আসুন একে অপরের সহযোগিতা করি সুখী সুন্দর জীবন গড়ি।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!