পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা মহানগর-উত্তর কৃষক লীগ

মোঃ ইব্রাহিম হোসেন, ষ্টাফ রিপোর্টারঃ

পবিত্র মাহে রমজান মাসের শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সভাপতি আলহাজ্ব মোঃ মাকসুদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ হালিম খান।

 

২৫ এপ্রিল ২০২০ রোজ শনিবার থেকে শুরু হতে যাওয়া পবিত্র রমজান মাস উপলক্ষ্যে ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এ শুভেচ্ছা জানান।

 

ঢাকা মহানগর – উত্তর কৃষক লীগের সভাপতি আলহাজ্ব মোঃ মাকসুদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ হালিম খান বলেন, সিয়াম সাধনা ও সংযমের মাস পবিত্র মাহে রমজান আমাদের মাঝে সমাগত। এ উপলক্ষে দেশবাসীসহ মুসলিম উম্মাহকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানাই।

 

সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, মাহে রমজান সংযম, আত্মশুদ্ধি ও ক্ষমালাভের মাস। অশেষ রহমত, বরকত, মাগফিরাত ও নাজাতের এ মাস মহান আল্লাহর নৈকট্যলাভ, শান্তি এবং ক্ষমালাভের অপূর্ব সুযোগ এনে দেয়। সিয়াম ধনী-গরিব সকলের মাঝে পারস্পরিক সহমর্মিতা, সম্প্রীতি ও ভ্রাতৃত্ববোধ প্রতিষ্ঠায় অনন্য ভূমিকা পালন করে। রমজানের শিক্ষা, পবিত্রতা ও তাৎপর্য অনুধাবন করে ব্যক্তি ও সমাজ জীবনে এর প্রতিফলন ঘটিয়ে শান্তিপূর্ণ সমাজ গঠনে অবদান রাখতে সকল মুসলমানের প্রতি আহ্বান জানান।

 

সভাপতি ও সাধারণ সম্পাদক আরো জানান, করোনা ভাইরাসের মহামারী বাংলাদেশেও তার ছোবল মেরেছে। করোনা ভাইরাস থেকে দূরে থাকতে সতর্কভাবে চলাচল ও সাবান দিয়ে হাত ধোয়া

 

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!