পালংখালী ইউনিয়ন কৃষক লীগ ধানকেটে নলবনিয়া মনু মিয়ার ঘরে তুলে দিলেন।

নুরুল বশর উখিয়া।

উখিয়া উপজেলার কৃষকলীগ এর সাধারণ সম্পাদক তাসহিদ চৌধুরীর নির্দেশ পালংখালী ইউনিয়ন কৃষক লীগ নলবনিয়া গ্রামের মনু মিয়ার ১২০ শতক ধানকেটে দিলেন।

উক্ত কর্মসূচি সফল করার লক্ষে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন পালংখালী ইউনিয়ন কৃষক লীগের পরিশ্রমী নেতা জনাব আব্দুর রহিম, মোঃ সাহাব উদ্দিন এবং ফাইসাল, ইসমাইল, বাদশা মিয়া, মোহাম্মদ আমিন, সেলিম, বশির আহমেদ, আলী আজকর,উখিয়া উপজেলা কৃষক লীগ আপনাদের এই মহান উদ্দোক কে অভিবাদন জানায়

উখিয়া উপজেলার কৃষকলীগের ইতিবাচক কাজের যেনো শেষ নেই,এই দূর্যোগকালীন সময়ে নেই কোনো তাদের বিশ্রামও!একের পর এক ভালোকাজে নিজেদের প্রমাণ করে যাচ্ছে বঙ্গবন্ধুর হাতে গড়া এই সংগঠন পুরো দেশজুড়ে।

এবার বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক জন নেতা তাসহিদ চৌধুরী ছোটন এর নেতৃত্বে এমনই এক গর্বিত কাজের অংশীদার হলো উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়ন কৃষকলীগ।

উখিয়া উপজেলার কৃষকলীগের সাধারণ সম্পাদক তাসহিদ চৌধুরী ছোটন এর নেতৃত্বে কৃষকলীগ এর পালংখালী ইউনিয়ন এর ৮ নং ওয়ার্ডের নলবনিয়া এলাকায় কৃষক মনু মিয়ার ১২০ শতক জমির ধান বিনামূল্যে কর্তন করে দেওয়ার হয়েছে

বৃহস্পতিবার সকাল থেকে ধান কেটে বাড়ি পর্যন্ত পৌঁছে দেওয়ার কাজে ব্যাস্ত ছিলো,উপজেলার বিভিন্ন ইউনিয়নের একঝাঁক কৃষকলীগ এর নেতাকর্মী।যা উখিয়া উপজেলা পালংখালী ইউনিয়ন ইতিহাসে বিরল দৃষ্টান্ত হিসেবে মনে করছেন সাধারণ সচেতন মানুষ।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!