নাগরপুর বাজার পরিদর্শন করলেন ইউএনও সৈয়দ ফয়েজুল ইসলাম

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের নাগরপুরের বাজার নিয়ন্ত্রণ ও নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম স্বাভাবিক রাখতে নাগরপুর সদর বাজার পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) নাগরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম সদর বাজারের বিভিন্ন দোকান পরিদর্শন করেন এবং দোকানিদের সাথে কথা বলে নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম যাচাই করেন। যে সকল দোকানে মূল্য তালিকা সঠিক ভাবে নেই সে সব দোকান বন্ধ করে দেন। প্রত্যেক দোকানে হোয়াইট বোর্ডে স্পষ্টভাবে মূল্য তালিকা লিখতে বলেন। সেই সাথে বাজারে আগত ক্রেতাদের কে সামাজিক দুরত্ব বজায় রেখে কেনাকাটা করার নির্দেশ প্রদান করেন । এর আগে তিনি উপজেলার ৩০০ সিএনজি চালকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন কাজের উদ্বোধন করেন।

নির্বাহী কর্মকর্তা বলেন, এর পর থেকে যে সকল দোকানে মূল্য তালিকা সঠিক ভাবে থাকবে না তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরো বলেন, করোনা ও আসন্ন রমজান মাস উপলক্ষে ব্যবসায়ীরা যাতে কোন কারসাজি করে জিনিসপত্রের দাম বাড়াতে না পারে এজন্য নিয়মিত বাজার মনিটরিং করা হবে। এ সময় নির্বাহী কর্মকর্তার সাথে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন ।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!