ছবিঃ এম.টুকু

হরিণাকুণ্ডু উপজেলাতে পাচ শহস্রাধীক মানুষকে অন্ন সহায়তা দিলেন এমপি সমি

এম.টুকু মাহমুদ(হরিণাকুণ্ডু)ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহ জেলার হরিণাকুণ্ডুতে করোনাভাইরাসের ঝুঁকি এড়াতে ঘরবন্ধি থাকা নিম্ন আয়ের কর্মহীন হয়ে পড়া ৫ হাজার দরিদ্র অসহায় ও দিনমজুর পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দকী সমি। ব্যক্তিগত অর্থায়নে প্রত্যেক পরিবারকে ৫ কেজি চাল, ২ কেজি আলু ও ৫০০ গ্রাম করে ডাল দেওয়া হয়েছে বলে জানান স্থানীয়রা।
রবিবার(১৯এপ্রিল) সকাল থেকে হরিণাকুণ্ডু উপজেলার দৌলতপুর, রামচন্দ্রপুর, পার্বতীপুর, ফতেপুরসহ বিভিন্ন এলাকায় ৫ শতাধিক নিম্ন আয়ের কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও গত ১ সপ্তাহে উপজেলার একটি পৌরসভা ও ৮টি ইউনিয়নে আরও প্রায় সাড়ে ৪ হাজার হত দরিদ্র পরিবারের মাঝে এ খাদ্য সহায়তা দেওয়া হয়েছে বলে জানান সংসদ সদস্যের প্রতিনিধি।
এ বিষয়ে সংসদ সদস্যের প্রতিনিধি রওশন আলী’র সাথে যোগাযোগ করলে তিনি বলেন, মাননীয় সংসদ সদস্য সমি সিদ্দিকীর পক্ষ থেকে করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের অসহায় দরিদ্র খেটে খাওয়া দিনমজুরদের খাদ্য সহায়তা হিসাবে চাল, ডাল ও আলু দেওয়া হচ্ছে। এছাড়াও অদৃশ্য মহামারী এ করোনাভাইরাস সংক্রমণের শুরুতে মানুষকে সচেতন করতে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও লিফলেট বিতরণের মাধ্যমে সচেতন করা হয়েছে।
উল্লেখ্য সংসদ সদস্য নিজেই প্রতিনিয়ত সচেতনতামূলক প্রচারনা চালিয়ে যাচ্ছেন। নিম্ন আয়ের এসব মানুষকে সংসদ সদস্য সমি সিদ্দিকীর পক্ষ থেকে অন্ন্য সহায়তা অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!