গাজীপুরে জাতীয় সড়ক পরিবহন মটর শ্রমিক ফেডারেশনের উদ্যোগে ত্রাণ বিতরণ

মোঃ নজরুল ইসলাম,টঙ্গী(গাজীপুর)প্রতিনিধিঃ

 করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকারের নির্দেশে বন্ধ রয়েছে সব ধরণের প্রতিষ্ঠান। এতে কর্মহীন হয়ে পড়ায় মানবেতর জীবন যাপন করছেন মটর শ্রমিক ও নিম্ন আয়ের মানুষ।

 

এ অবস্থায় শুধু সরকারিভাবেই নয়, বেসরকারি ও ব্যক্তিগত উদ্যোগেও অসহায় এই মানুষের সহায়তায় এগিয়ে এসেছেন জাতীয় সড়ক পরিবহন মটর শ্রমিক ফেডারেশন (গঃ রেজিঃ-২৭২৩) গাজীপুর মহানগরের উদ্যোগে ৩৭০জন অসহায় পরিবারের মাঝে চাল, ডাল, তেল, পেয়াঁজ, শুকনো খাবার ও প্রত্যেক জনপ্রতি ১০০টাকা করে দেওয়া হয়েছে। রবিবার সাড়ে ১১টায় গাজীপুরে বোর্ড বাজার কালাইয়ের মাঠে এ ত্রাণ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জাতীয় সড়ক পরিবহন মটর শ্রমিক ফেডারেশনের গাজীপুর মহানগরের সভাপতি আব্দুল্লাহ আল মামুন মন্ডল, গাজীপুর মহানগর বাস মালিক কল্যাণ সমিতির সভাপতি এড. মাহাবুব আলাম মামুন, সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা, জাতীয় সড়ক পরিবহন মটর শ্রমিক ফেডারেশনের গাজীপুর মহানগরের কার্যকারী সভাপতি মোঃ আফজাল হোসেন বাবু, সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল সিকদার সবুজ, সাংগঠনিক সম্পাদক মোঃ গোলাম রসুল, দপ্তর সম্পাদক মোঃ জাহিদ, যুগ্ম দপ্তর সম্পাদক মোঃ আরিফ, কার্যকারী সদস্য সোলেমান, সোহাগ আহমেদ টিপু, মোঃ মজনু, মোঃ রাসেল প্রমুখ।

 

জাতীয় সড়ক পরিবহন মটর শ্রমিক ফেডারেশনের গাজীপুর মহানগরের সভাপতি আব্দুল্লাহ আল মামুন মন্ডল বলেন, জনসমাগম বন্ধসহ সামাজিক দূরত্ব বজায় রাখতে এবং মানুষকে ঘরে থাকা নিশ্চিত করতে স্থানীয়দের মাঝে সচেতনতা তৈরি করতে নানা পরামর্শ প্রদান করছে। তিনি আরো বলেন, আগামী গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আমি মেয়র পদপ্রার্থী হিসেবে আপনাদের কাছে ভোট ও দোয়া চাই।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!