শার্শার ২শ প্রতিবন্ধী পরিবারের ত্রাণ সামগ্রী দিলেন শেখ আফিল উদ্দিন এমপি

মোঃ আয়ুব হোসেন পক্ষী,বেনাপোল প্রতিনিধিঃ:
দেশের এই সংকটময় মুহূর্তে মানবতার আলো জ্বেলে শার্শার ২শ অসহায়, দরিদ্র, দুস্থ প্রতিবন্ধী পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বন্টন করে সহযোগিতা করলেন যশোর-১(শার্শা) আসনের এমপি আলহাজ্ব শেখ আফিল উদ্দিন। 
সোমবার বেলা সাড়ে ১১ টার নাভারণ খাদ্যগুদামের সামনে শেখ আফিল উদ্দিন এমপি উপস্থিত হয়ে শার্শা উপজেলা প্রতিবন্ধী সমাজ কল্যাণ সংস্থার ২শ অসচ্ছল প্রতিবন্ধীদের মাঝে চাল ডাল আলুসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন।
বিশ্বজুড়ে মহামারী করোনা ভাইরাসকে উপেক্ষা করে নিজ জীবনের ঝুকি নিয়ে তিনি নিজ হাতে খাদ্য সামগ্রী বিতরণ করায় আবেগে আপ্লুত হয়েছেন শার্শা উপজেলা প্রতিবন্ধী সমাজ কল্যাণ সংস্থার সভাপতি আবু বক্কর সিদ্দিকসহ উপস্থিত ১৮৫ জন প্রতিবন্ধী ও অন্যান্য কর্মচারীবৃন্দ।
এসময় শার্শা উপজেলা প্রতিবন্ধী সমাজ কল্যাণ সংস্থার সভাপতি আবু বক্কর সিদ্দিক বলেন, মানবতার অগ্রনায়ক স্থানীয় এমপি আলহাজ্ব শেখ আফিল উদ্দিন আমাদের প্রতিবন্ধীদের ডাকে সাড়া দিয়ে ২ শতাধিক প্রতিবন্ধী পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। নিজ জীবনের ঝুকি নিয়ে তিনি নিজ হাতে খাদ্য সামগ্রী বিতরণ করায় আমরা তার মহতি উদ্যোগের কাছে চিরঋণী হয়ে থাকলাম।
এসময় যশোর ১, শার্শার স্থানীয় সাংসদ আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেন, মহামানব জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কণ্যা মানবদরদী প্রধানন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক আমরা সারা বাংলাদেশের এমপিরা একযোগে মানুষের কল্যাণে কাজ করে চলেছি। যার ধারাবাহিততায় শার্শা উপজেলার অসচ্ছল মানুষদের খুজে বের করে তাদের কাছে খাদ্য সামগ্রী পৌছে দেওয়ার চেষ্টা করছি। সরকারি সহযোগিতার পাশাপাশি আমিসহ আমার প্রিয় সংগঠন আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা নিজ নিজ অর্থায়নে এলাকার গরীব অসহায় ও অসচ্ছল মানুষের মাঝে খাদ্যের সহযোগিতা নিয়ে অব্যাহত রাখা হয়েছে। যতদিন পর্যন্ত দেশে করোনা ভাইরাস আতঙ্ক বিরাজমান থাকবে ততদিন পর্যন্ত মহান আল্লাহ আমাদের বাঁচিয়ে রাখলে আমাদের খাদ্যের সহযোহিতা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।
এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান,
আঃ লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, সহ সভাপতি আলহাজ্ব সালেহ আহমেদ মিন্টু, যুগ্ম সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার ও সাধারন সম্পাদক ইকবাল হোসেন রাসেল,শার্শা ইউনিয়ন আওয়ামীলীগের
সাধারণ সম্পাদক আলহাজ্ব মোরাদ হোসেন, যুবলীগ নেতা জাহাঙ্গীর হোসেনসহ স্থানীয় আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!