কেশবপুরে করোনা মোকাবেলায় খাদ্য সহায়তা অব্যাহত রেখেছেন পৌর মেয়র রফিকুল ইসলাম

আবু হুরায়রা রাসেল ,যশোর কেশবপুর  প্রতিনিধিঃ

যশোরের কেশবপুরে করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউনে অসহায় ও কর্মহীন পৌরবাসীকে খাদ্য সহায়তা অব্যাহত রেখেছেন জননন্দিত পৌর মেয়র রফিকুল ইসলাম।

যশোরের কেশবপুরে করোনা ভাইরাস প্রতিরোধে পৌরসভার উদ্যোগে ব্যাপক কার্যক্রম অব্যাহত রেখে চলেছে। করোনা ভাইরাস প্রতিরোধে পৌরসভা ৯ টি কমিটি গঠন করে প্রতিটি ওয়ার্ডে পরিষ্কার পরিচ্ছন্নতার পাশাপাশি জীবাণু নাশক স্প্রে করা হচ্ছে। পৌরসভার পক্ষ থেকে প্রত্যেক ওয়ার্ডে ক্ষারযুক্ত জীবাণুনাশক সাবান ও মাস্ক বিতরণ করা হয়েছে। জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কাউন্সিলর, রাজনৈতিক নেতাদের সমন্বয়য়ে গণসংযোগ, মাইকিং ও ২৪ ঘণ্টা মনিটরিং কার্যক্রম অব্যাহত রয়েছে। করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউনে অসহায় ও কর্মহীন পৌরবাসীকে সর্বদাই সহায়তা প্রদানের জন্য সরকারীভাবে প্রাপ্ত ৮ টন চাউলের সাথে পৌরসভার অর্থায়নে ডাউল, তৈল, লবন-সহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। পৌর সভার নিজস্ব অর্থায়নে ৬ শত পরিবারের মাঝে চাউল, ডাউল, আলু, পেয়াজ, লবণ, তৈল-সহ খাদ্য পণ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে উপ-নির্বাচনে নৌকার প্রার্থী ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার প্রদত্ত ৪ শত পরিবারের মাঝে খাদ্যসামগ্রীর সাথে পৌরসভার নিজস্ব অর্থায়নে আরো ৩ শত ১৫ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ইতিমধ্যে বিতরণ করা হয়েছে। রবিবার যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে উপ-নির্বাচনে নৌকার প্রার্থী ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার প্রদত্ত ১ হাজার ১ শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌরবাসীর মধ্যে বিতরণ করা হয়েছে। রাতের আধারে কর্মহীন মধ্যবৃত্ত পরিবারের মাঝেও পৌর মেয়র রফিকুল ইসলাম ব্যক্তিগত উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ অব্যহত রেখেছেন। তাছাড়া পৌর মেয়র রফিকুল ইসলাম লকডাউনে কর্মহীন মধ্যবৃত্ত শত শত মানুষের মাঝে নগদ ৫শত টাকা থেকে ১ হাজার টাকা বিতরণ অব্যাহত রেখে চলেছেন।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!