গাইবান্ধায় দুষ্কৃতকারী কতৃক গাইবান্ধা প্রতিদিন অফিসের লাইটিং বীলবোর্ড ভাংচুর ।

শেখ মোঃ সাইফুল ইসলাম  গাইবান্ধা ব্যুরো প্রধান ।   
 গতকাল শনিবার রাতে   অনলাইন পত্রিকা গাইবান্ধা প্রতিদিন অফিসের লাইটিং বীলবোর্ড ভাংচুর করেছে অজ্ঞাতনামা দূষ্কৃতিরা।
জানা যায়, শহরের গোরস্থান মোড় আল মদিনা সুপার মার্কেটে একটি ভাড়া রুমে গাইবান্ধা থেকে প্রকাশিত অন লাইন পত্রিকা গাইবান্ধা প্রতিদিন এর সম্পাদকীয় অফিস কার্যক্রম চলিয়া আসছে।
প্রতিদিনের ন্যায় গতকাল সন্ধ্যা ৬.৩০  সময় কার্যক্রম শেষে অন্যান্য কর্মকর্তাসহ সম্পাদক অফিস বন্ধ করে নিজ নিজ বাসায় চলিয়া যায়। আজ রবিবার সকাল আনুমানিক ১১.০০  ঘটিকায় বার্তা  সম্পাদক মাইদুল ইসলাম পুনরায় অফিসে আসলে দেখতে পায় যে অফিসের সামনে টাঙ্গানো গাইবান্ধা প্রতিদিন নামের লাইটিং বিলবোর্ডটি কে বা কাহারা ভাঙ্গিয়া ফেলছে তখন তিনি পত্রিকার সম্পাদক আসাদুজ্জামান সরকার মিলনকে ফোন দিয়ে ঘটনাটি জানালে তিনি তাৎক্ষনিক অফিসে ছুটে আসেন এবং বিলবোর্ডটি ভাঙ্গা অবস্থায় দেখতে পায়।
পরে  গাইবান্ধা প্রতিদিন পরিবারের সকল সদস্যসহ আশেপাশের লোকজনের  সাথে পরামর্শ ক্রমে সম্পাদক আসাদুজ্জামান সরকার মিলন এ বিষয়ে গাইবান্ধা সদর থানায় একটি সাধারন ডায়েরি করেন যাহার জি,ডি নং-৪৯৩ তাং-১২/০৪/২০২০।
এদিকে এই ন্যাক্কারজনক ঘটনার সাথে জড়িতদের অবিলম্বে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে খুঁজে বেড় করে শাস্তির দাবী জানিয়েছেন গাইবান্ধা প্রতিদিনের প্রধান পৃষ্ঠপোষক সদর উপজেলা চেয়ারম্যন শাহ সারেয়ার কবীর,প্রধান উপদেষ্টা এ,কে,এম সালাহউদ্দিন কাশেমসহ গাইবান্ধা প্রতিদিন পরিবারের সকল সদস্যরা।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!