“ঘরে থাকুন সুস্থ থাকুন” খাবার বাড়ি বাড়ি পৌঁছে দেয়া হবে—শেখ আফিল উদ্দিন এমপি

 

মোঃ আইয়ুব হোসেন পক্ষী,বেনাপোল প্রতিনিধি:

বিশ্ব জু‌ড়ে ক‌রোনা আত‌ঙ্কে আজ গৃহবন্দী মানুষ। কা‌জে যে‌তে পার‌ছে না। আ‌মি বে‌ঁচে থাক‌লে শার্শার এক‌টি মানুষও না থে‌য়ে কস্ট পা‌বে না। আ‌মি আমার নেতা কর্মী‌দের সে ভা‌বে দি‌র্দেশনা দি‌য়ে‌ছি। কোন ইউ‌নিয়‌নের কোন লো‌কের সমস্যা হ‌লে আমার সা‌থে আমার নেতা কর্মী‌দের সাথে যোগা‌যোগ কর‌বেন। অসহায় ,কর্মহীন, দরিদ্র , দুস্থদের বল‌লেন য‌শোর-১, শার্শা আস‌নের এম‌পি শেখ আ‌ফিল উ‌দ্দিন ১১টি ইউ‌নিয়‌নও বেনাপোল পৌরসভায় খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠা‌নে শার্শা শেখ আ‌ফিল উ‌দ্দিন জুট মি‌লে।

শ‌নিবার শার্শা উপ‌জেলার ১১টি ইউ‌নিয়ন ও বেনাপোল পৌরসভায় মহামা‌রি ক‌রোনা ভাইরা‌সে ঘরবন্দী কর্মহীন মানু‌ষের মা‌ঝে খাদ্য সামগ্রী পৌ‌ছে দেওয়ার পু‌র্বে সং‌ক্ষিপ্ত এক সংবাদ ব্রি‌ফিং‌য়ে শেখ আ‌ফিল উ‌দ্দিন ব‌লেন এই ভাইরাস শুধু বাংলা‌দে‌শে নয় আজ গোটা বি‌শ্বে এটা ছ‌ড়িয়ে‌ছে।আ‌মি আমার শার্শা বাসী‌কে বলব আপনারা ঘ‌রে থাকুন নিরাপ‌দে থাকুন। আপনা‌দের প্র‌য়োজনীয় খাবার আমরা বা‌ড়ি বা‌ড়ি পৌ‌ছে দিব। এসময় তি‌নি সাংবা‌দিক‌দের সা‌থে থাকার জন্য মা‌ঠে দুঃসময় কাজ করার জন্য সাংবা‌দিক ও তা‌দের প‌রিবা‌রের জন্য ধন্যবাদ জ্ঞাপন ক‌রেন। তিনি উপস্থিত সাংবাদিকদের সুরক্ষার জন্য প্রতিটি সাংবাদিকের হাতে পিপিই তুলে দেন।

উ‌ল্লেখ্য শেখ আ‌ফিল উ‌দ্দিন শার্শার ১১ টি ইউ‌নিয়‌ন ও বেনাপোল পৌরসভায় অসহায় দুস্থ ১২ হাজার প‌রিবা‌রের মা‌ঝে খাবার পৌ‌ছে দেওয়ার জন্য ১১‌টি ইউ‌নিয়‌নের চেয়ারম্যান‌দের কা‌ছে খাবার হস্তান্তর ক‌রেন। চেয়ারম্যানরা স্ব-স্ব এলাকায় কাভার্ডভ্যান ও ট্র‌লি‌তে ক‌রে খাদ্য সামগ্রী নি‌য়ে যায়।

এ সময় উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সিরাজুল হক মঞ্জু, শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান,শার্শা উপজেলার যুগ্ন সাধারন সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকুল ও সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন, শার্শা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও শার্শা ইউপি চেয়ারম্যানসোহরাব হোসেন, উপজেলার ১১টি ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ,এমপির পিত্র মোঃ আসাদুজ্জামান আসাদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দার ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল ও প্রমুখ।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!