শার্শায় সাংবাদিকদের মাস্ক, হ্যান্ড গ্লাভস ও হেড সেফ উপহার দিলেন সাংবাদিক এইচ এম আবুল বাশার

খোরশেদ আলম :

যখন চিনা করোনা ভাইরাসের গানিতিক হারে মরন থাবায় হতাশ বিশ্ববাসী। ঘটেছে লক্ষাধিক মানুষের মৃত্যু। চারপাশে আতংক্য, লাশের গন্ধে , বিশ্ব মানব জাতির গৃহে বন্দি, তখনও জীবনের ঝুঁকি নিয়ে সঠিক খবর দেশবাসীকে সত্য খবর উপহার দেওয়ার কোন জুড়ি নেই গণমাধ্যম কর্মীদের।

অথচ সেই সব সাংবাদিকদের নিরাপত্তার যেনো নেই কর্তৃপক্ষের সূ- দৃষ্টি, নেই দেখভালের বস্ত্র নয় খাদ্য। নেই নিজস্ব বাহন, আর ঠিক সেই সময় সাংবাদিকদের নিরাপত্তার কথা ভেবে বন্দর প্রেসক্লাব বেনাপোল প্রাক্তন সিনিয়র সহ-সভাপতি ও জাতীয় সাংবাদিক সংস্থা’র শার্শা উপজেলা কমিটির সভাপতি ও শার্শা উপজেলা জাকের মঞ্জিলের শার্শা উপজেলা কর্মী প্রধান, বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব এইচ এম আবুল বাশার সাংবাদিকদের মাঝে মাস্ক, হ্যান্ড গ্লাভস ও হেড সেফ, উপহার দিলেন। ৯ ই এপ্রিল (বৃহস্পতিবার)  শার্শায় সাংবাদিকদের মাঝে মাস্ক, হ্যান্ড গ্লাভস ও হেড সেফ, উপহার দিয়েছেন। এছাড়া গত ৮ই এপ্রিল ( বুধবার)  সন্ধ্যা ৭ টার সময় বেনাপোল বাজারে রহমান চেম্বার এর সামনে মাস্ক, ও হেড সেফ উপহার তুলে দেন সাংবাদিক আবুল বাশার।

এ সময় তিনি বলেন, সাংবাদিক জাতির বিবেক, সমাজের চোখ। দেশের এই করোনার ভয়াবহ হতাশ ও ক্লান্তিকর পরিস্থিতিতে সবকিছু লক ডাউন হলেও সাংবাদিকরা নিজেদের দায়িত্বে লক ডাউন দিয়ে ঘরে বসে থাকতে পারেনা, তাই তারা সব সময় বিপদকে সাথে নিয়ে সংবাদ সংগ্রহে ঝুকিপূর্ণ জীবন যাপন করে থাকেন। অথচ আজ এই ঝুকিপূর্ণ মুহুর্তে যেন নিরাপত্তার দিক দিয়ে বেশ অসহায় সাংবাদিকরা তাই চেষ্টা করছি তাদের পাশে দাঁড়ানোর জন্য।

এ সময় বন্দর প্রেসক্লাব এর সভাপতি শেখ কাজিম ও সাধারণ সম্পাদক আজিজুল হক মাস্ক ও হেড সেফ বিতরণ করার জন্য উদ্যোক্তা আহ্বান উষ্ণ অভিনন্দন জানান সাংবাদিক আবুল বাশার কে।

জাতীয় সংস্থার শার্শা উপজেলা সাংগঠনিক সম্পাদক এস এম মারুফ এইচ এম আবুল বাসার’কে সাংবাদিকদের পাশে এগিয়ে আাসায় উদ্যোক্তা আহ্বান জানিয়ে , গোটা দেশের সাংবাদিকরা সবচেয়ে বেশি অনিরাপত্তায় ভুগছেন বলে দাবি করেন।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!